সোমবার  ০৫ ডিসেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ২১ ১৪২৯,  ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পূজায় ইন্দো-ওয়েস্টার্ন ফিউশন আউটফিট

প্রকাশিত: ১৯:১৩, ৩ অক্টোবর ২০২২

পূজায় ইন্দো-ওয়েস্টার্ন ফিউশন আউটফিট

ফাইল ছবি

এই পূজায় জমকালো ঘেরওয়ালা বেনারসি কাজের লেহেঙ্গা জনপ্রিয়তা পেয়েছে। তবে ট্যুইস্ট আনতে চোলির জায়গায় পরে নিতে পারেন সাদা শার্ট। আবার লেহেঙ্গা না-পরতে চাইলে নিতে পারেন জমকালো এবং এথনিক স্টাইলের ঘেরওয়ালা পালাজো। এছাড়াও বেছে নিতে পারেন ইন্দো-ওয়েস্টার্ন স্টাইলের এমবেলিশড গাউন। 

এক রঙা ন্যুডল স্ট্র্যাপ ক্রপ টপও কিন্তু কম যায় না। আর তার উপর একটা এথনিক লং কেপ চাপিয়ে নিলেই হয়ে গেল। যদি শাড়ি পরতে ভালোবাসেন তা-হলেও চিন্তা নেই! কারণ ইন্দো-ওয়েস্টার্ন স্টাইলে শাড়ি পরলেও আসবে অন্য রকম একটা লুক। এক্ষেত্রে প্যান্ট স্টাইল শাড়ি বেছে নিতে পারেন। এই ধরনের শাড়ি বাজারে পাওয়া যাচ্ছে। আর কিনতে না-চাইলেও উপায় রয়েছে। একটি স্কিনি, টাইট জিনস-এর সঙ্গেও শাড়ি টিম-আপ করা যায়।

স্টেটমেন্ট জুয়েলারি  ইন্দো-ওয়েস্টার্ন আউটফিটের সঙ্গে সব সময় দারুন যায়। এছাড়া লেহেঙ্গা বা পালাজোর সঙ্গে সাদা কিংবা একরঙা শার্ট টিম-আপ করেন কেউ, সেক্ষেত্রে একটা জমকালো স্টেটমেন্ট নেকপিস বেছে নেয়া ভালো। গলায় কিছু পরতে না-চাইলে চুল চূড়া করে বেঁধে নিতে পারেন। পছন্দ না হলে চুল খোলা রেখে মানানসই বড় একটা মাঙ্গটিকা পরা যেতে পারে। ইন্দো-ওয়েন্টার্নের সঙ্গে পায়ে অবশ্যই থাকুক কালো বুট কিংবা স্ট্র্যাপি হাই হিলস।

পুরুষরা ইন্দো-ওয়েস্টার্ন আউটফিটের সঙ্গে বেছে নিতে পারেন একজোড়া লোফার স্টাইল ফুটওয়্যার। অথা আউটফিটের সঙ্গে কাজ করা মোজরি স্টাইলের জুতাও ভালো মানাবে।