রোববার  ২৬ জুন ২০২২,   আষাঢ় ১২ ১৪২৯

Gazipur Kotha | গাজীপুর কথা

রাশিফলে জেনে নিন, কেমন কাটবে রোববার!

প্রকাশিত: ১০:১২, ১৯ জুন ২০২২

রাশিফলে জেনে নিন, কেমন কাটবে রোববার!

রাশিফল

দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস ও বছরের ভবিষ্যদ্বাণী করে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব ও গুণ-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতি অনুসারে তাদের সঙ্গে যুক্ত জাতকের জীবনে নানা ধরনের ঘটনা ঘটতে পারে। এ কারণেই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

আজ ১৯ জুন ২০২২, রোববার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ রাশি

আজ পুরনো কোনো সমস্যার সমাধান হতে পারে। বাড়িতে নতুন অতিথির আগমন ঘটতে পারে।  কর্মক্ষেত্রে দীর্ঘদিন ধরে আটকে থাকা পরিকল্পনা কার্যকরী করার জন্য আজকের দিনটি বিশেষ উপযোগী। কাজের চাপ বাড়বে। পদোন্নতির সম্ভাবনা আছে।

বৃষ রাশি

এ রাশির জাতক জাতিকারা সামাজিক কোনো কাজে প্রশংসা লাভ করবেন। বাড়ির পরিবেশ সুখ-শান্তিতে ভরে থাকবে। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসা সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আজ বিরত থাকুন।

মিথুন রাশি
মানসিকভাবে অনেকটা ফুরফুরে মেজাজে থাকতে পারেন। আর্থিক অবস্থা প্রতিকূল থাকলেও ঘরের পরিবেশ অনুকূলে থাকবে। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। জীবনে ঝামেলা এড়াতে সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

কর্কট রাশি
ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য দিনটি বিশেষ শুভ হতে চলেছে। মানসিক উত্তেজনা থাকবে। ব্যবসায়িক উন্নতির জন্য কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে আজ। নিকটবর্তী কেউ আর্থিকভাবে সহায়তা করতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি
যাচাই না করে অন্যের কথামতো কাজ করে আজ বিপদে পড়তে পারেন। পরিবারের সদস্যের সঙ্গে পুরনো কোনো ঝামেলা নিয়ে তর্কে জড়াতে পারেন। খুব কাছের কোনো মানুষের দুঃসংবাদ পেতে পারেন আজ। বিপদে প্রতিবেশীকে পাশে পাবেন।

কন্যা রাশি
দিনের শুরুতেই কোনো নিকট আত্মীয় আপনার বিরক্তির কারণ হতে পারে। উত্তেজনা পরিহার করে শান্ত থাকার চেষ্টা করুন। অযথা কাউকে দোষারোপ করার অভ্যাস থাকলে আজ তা এড়িয়ে চলুন। আর্থিক দিক ভালো থাকবে। স্বাস্থ্যের যত্ন নিতে মানসিক চাপমুক্ত থাকার চেষ্টা করুন।

তুলা রাশি
বুদ্ধিমত্তা আপনার অক্ষমতাকে জয় করতে সাহায্য করবে। ইতিবাচক চিন্তায় জীবনে সাফল্য পাবেন। আর্থিক লেনদেনে সতর্কতা অবলম্বন করতে হবে। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক রাশি
হঠাৎই ধর্মীয় ও সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। সঠিক সময়ে কাজ শেষ করার জন্য প্রথমেই পরিকল্পনা নিলে অন্যদের চেয়ে এগিয়ে থাকবেন। পারিবারিক জীবনে জটিলতা বাড়বে। পরিবারের বয়স্ক সদস্যদের বিশেষ গুরুত্ব দিন।

ধনু রাশি
পুরনো কোনো ভুলকে ধরে না রেখে সামনে এগিয়ে যাওয়াটাই বুদ্ধিমানের কাজ হবে। আড্ডায় সময় নষ্ট না করে লক্ষ্য পূরণে বেশি মনোযোগী হতে হবে। রাগ নিয়ন্ত্রণে না থাকলে আর্থিক ক্ষতি হতে পারে।

মকর রাশি
মানসিক স্বাস্থ্যের অবনতি হওয়ায় আজ ভুলের পরিমাণ বাড়তে পারে। নিজেকে মূল স্রোতে ফিরিয়ে আনতে পর্যাপ্ত বিশ্রাম নিতে পারেন। সুখ ও বিলাসিতার জিনিস কিনতে অর্থ ব্যয়ের পরিমাণ বাড়বে। সুস্বাস্থ্যের জন্য নিয়মিত ব্যায়াম করার অভ্যাস গড়ে তুলতে পারেন।

কুম্ভ রাশি
জীবনে জটিলতা এড়াতে আজ আপনাকে কৌশলী হতে হবে। আর্থিক কাজ পরিকল্পনা অনুযায়ীই শেষ করতে পারবেন। পার্টনারশিপ ব্যবসায় বেশি লাভবান হতে পারেন। পারিবারিক ঝামেলার অবসান হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন রাশি
দিনটি সতর্কতার সঙ্গে শুরু করুন। কাজের চাপ বাড়বে। সম্পত্তিসংক্রান্ত কাজে সাফল্য লাভ করবেন। পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারায় সাফল্য আজ আপনার হাতের মুঠোয় ধরা দেবে। ব্যাংকিং কাজে ব্যস্ততা বাড়বে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। সুস্বাস্থ্যের জন্য পর্যাপ্ত ঘুম নিশ্চিত করুন।