ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রাশিফলে শনিবার আপনার যেমন যাবে

প্রকাশিত: ০৫:৩৪, ৭ মে ২০২২

রাশিফলে শনিবার আপনার যেমন যাবে

নিজের রাশিফলে কি রয়েছে, তা সবার কাছেই বেশ কৌতূহলের। রাশিচক্রে আপনি বৃষ রাশির জাতক কিংবা জাতিকা। পাঠকরা জেনে নিন আজকে আপনার রাশিতে কি রয়েছে-

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

একাধিক প্রেম প্রস্তাব আসতে পারে। আজ আপনি নতুন বন্ধু লাভ করতে পারেন। ব্যয়ের দিকে নজর রাখুন। নিজের কষ্টার্জিত অর্থ বুঝেশুনে ব্যয় করুন। কর্মক্ষেত্রে সহকর্মীরা আপনার বিরোধিতা করতে পারে। অযথা ঝামেলা এড়িয়ে চলুন। 

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

কাজের চাপে মানসিক চাপ বাড়লেও শান্ত থাকার চেষ্টা করুন। আজ শ্বশুর বাড়ির দিক থেকে কোনো খারাপ খবর পেতে পারেন যা আপনার মনকে ভারাক্রান্ত করে তুলবে।অবাঞ্ছিত মানুষদের এড়িয়ে চলুন। স্ত্রীর স্বাস্থ্য চিন্তায় ফেলতে পারে।

মিথুন: ২১ মে-২০ জুন

আপনার পরিশ্রম আজ আপনাকে যোগ্য ফল এনে দেবে। পরিবারের সঙ্গে কোনো তীর্থক্ষেত্র দর্শনে যেতে পারেন।  আজকের দিনটি আপনার জীবনে একটি মিষ্টি প্রেমের আবহ নিয়ে আসবে। চারপাশের লোকজনের দ্বারা ব্যক্তিগত জীবনে ক্ষতির সম্ভাবনা। 

কর্কট: ২১ জুন-২১ জুলাই

আজ উপার্জনের একাধিক রাস্তা আপনি পেতে পারেন।  বাড়ির বড়দের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার জন্য আপনার ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। চারপাশে কী ঘটছে সে ব্যাপারে চোখ কান খোলা রাখুন। আজ আপনি ভালোবাসার মানুষের সঙ্গে একটি অত্যন্ত রোম্যান্টিক দিন কাটাবেন।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

দিনশেষে আজ আপনি যথেষ্ট পরিমাণ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনার সঙ্গীরা সহায়ক এবং সাহায্যকারী হবে। আজ ব্যস্ততার মধ্যে থেকে সময় বের করে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। স্ত্রীর রূঢ় ব্যবহার আপনাকে আহত করতে পারে।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

নিজের উন্নতির জন্য সময় ব্যয় করুন। আজ আপনি কোনো বড় সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন। খরচ বাড়লেও তা খুব একটা সমস্যা সৃষ্টি করবে না।  প্রেমের দিক থেকে দিনটি শুভ। আজ আপনার সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারেন। 

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

স্বাস্থ্য চলনসই থাকবে। কিন্তু আপনার সঙ্গী আপনার কোনো কাজে অতিষ্ঠ হয়ে উঠতে পারেন। কোথাও ঘুরতে যেতে চাইলে নিশ্চিন্ত মনে যান। আপনার অনুপস্থিতিতে সবকিছুই নিয়ন্ত্রণেই থাকবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি প্রেমময় কাটাবেন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

বকেয়া পাওনাগুলি আজ আপনি ফেরত পাবেন। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি। মনকে শান্ত রাখার চেষ্টা করুন। বন্ধুদের খারাপ সঙ্গ এড়িয়ে চলুন। ভেবে চিনতে সমস্ত সিদ্ধান্ত নিন। আজ আপনি আপনার পূর্বকৃত কাজের জন্য যোগ্য সম্মান লাভ করবেন। স্বাস্থ্য বিধি মেনে চলুন।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ নিজের পিছনে খরচ করা সময় আপনার জন্য ফলদায়ক হবে। কারও জন্য বেশি খরচ করবেন না। আজ আপনি স্ত্রী এবং প্রিয়জনদের সঙ্গে একটি সুন্দর দিন কাটাবেন। মনে রাখুন যত্ন না করলে কোনো সম্পর্কই টেকে না। কর্মক্ষেত্রে বিরোধী পক্ষের ফাঁদে পা দেবেন না।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

ভ্রমণের সুযোগ আসতে পারে। প্রেমে বিপর্যয় আসতে পারে। তৈরি থাকুন। দূরে কোথাও ভ্রমণ করলে মালপত্রের প্রতি অতিরিক্ত খেয়াল রাখতে হবে।আজ আপনার স্ত্রী যে কোনো বিপদে আপনার সহায় হবেন। বিকেলের দিকে কোথাও ঘুরতে যেতে পারেন।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আপনার খেয়ালি আচরণে আপনার সঙ্গী বিরক্ত হতে পারেন। বন্ধুরা অত্যন্ত সহায়ক হবে। আপনার জীবন সঙ্গীর ব্যবহারে আপনি আঘাত পেতে পারেন মানসিক ভাবে। মনে রাখবেন কাউকে কোনো কাজ জোর করে করানো যায় না। অন্যের চাহিদার দিকে খেয়াল রাখুন।

মীন: ১৯ ফেব্রুয়ারি -২০ মার্চ

আজ আপনি কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন। অনেক দিন ধরে চলতে থাকা ব্যস্ততার মধ্যে নিজের জন্য সময় বের করতে পারবেন আজ। স্ত্রীর সঙ্গে শারীরিক অন্তরঙ্গ সময় কাটাবেন আজ। মিষ্টি প্রেমের সম্পর্ক আজ আপনার জীবনে ভিন্ন স্বাদ নিয়ে আসবে।

গাজীপুর কথা