ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

রাশিফলে দেখে নিন, কেমন কাটবে নববর্ষের দিন

প্রকাশিত: ০৫:৩০, ১৪ এপ্রিল ২০২২

রাশিফলে দেখে নিন, কেমন কাটবে নববর্ষের দিন

আজ বৃহস্পতিবার, ১৪ এপিল ২০২২ বাংলা নববর্ষের (১৪২৯) প্রথম দিন। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: আজ আপনি আপনার আশপাশের অভাবী মানুষদের সাহায্য করতে পারেন। সৃজনশীলতার দিক থেকে আজ আপনার দিন ভালো যাবে। কর্মক্ষেত্রে আপনার মনে নতুন কাজের ধারণা আসবে। প্রেমিকরা প্রিয়জনের সঙ্গে একটু ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

বৃষ: আপনি আজ বাড়ির সমস্যা নিয়ে ব্যস্ত থাকবেন। আপনার দুজন ভালোবাসার মানুষের মধ্যে সমস্যা সমাধান করতে হবে আজ। আজ গৃহস্থালীর জিনিসপত্রে ব্যয় বাড়বে। সেই ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে আপনি একটি নতুন কাজে ব্যস্ত থাকবেন।

মিথুন: সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

কর্কট: আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন।

সিংহ: আজ দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা: আপনার ভবিষ্যতের জন্য কিছু বিনিয়োগের পরিকল্পনা করুন। কর্মক্ষেত্র পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অবিবাহিতরা আজ প্রেম খুঁজে পেতে পারেন। প্রেমিকরা, আজ আপনার সঙ্গির সঙ্গে যোগাযোগ বৃদ্ধির দিকে মনোনিবেশ করুন।

তুলা: কর্মক্ষেত্রে ভালো কাজের ফল পাবেন। অভিভাবকদের স্বাস্থ্যের দিকে নজর রাখতে হবে। আপনি আজ সৃজনশীলতার শিখরে থাকবেন। শিশুদের দিকে বেশি নজর দিতে হবে।

বৃশ্চিক: আজ মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে।

ধনু: ফুল হাতে ভালোভাবে যাচাই করে নিন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কারো সঙ্গে নতুন করে সম্পর্কে জড়াতে পারেন। আপনার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেতে পারে।

মকর: আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। সময় কাজে লাগানোর চেষ্টা করুন। পাওনা টাকা আদায় হতে পারে। দিনের শুরুতে আনন্দে-উৎসবে মেতে উঠতে পারেন।

কুম্ভ: আজ মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।

মীন: আজ আত্ম-বিশ্লেষণ করবেন। নিজেকে আরও ভালো করার দিকে মনোনিবেশ করুন এবং সমালোচনা করবেন না। ঊর্ধ্বতনদের প্রতি স্বাভাবিকের তুলনায় বেশি মনোযোগ দিতে হতে পারে। পরিবারের মানুষ আপনার কর্মজীবন সম্পর্কে বুঝতে সক্ষম হবে না। ফলে কিছু সমস্যা তৈরি হতে পারে। বিনিয়োগের ক্ষেত্রে আজ লাভ হবে।

গাজীপুর কথা