ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

‘বি পারফেক্ট’ ক্যাম্পেইনে বিজয়ীদের নাম ঘোষণা

প্রকাশিত: ১৮:৪১, ২৯ সেপ্টেম্বর ২০২১

‘বি পারফেক্ট’ ক্যাম্পেইনে বিজয়ীদের নাম ঘোষণা

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর অন্যতম হেয়ার অয়েল ব্র্যান্ড ‘প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল হেয়ার অয়েল’ বোন দিবস উপলক্ষ্যে আয়োজিত মাসব্যাপী ‘বি পারফেক্ট’ ক্যাম্পেইনের সমাপণী ঘোষণা করেছে। 

অসংখ্য অনলাইন অংশগ্রহণকারীদের মধ্য থেকে ২০ জন বিজয়ী ‘প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল হেয়ার অয়েল’-এর সৌজন্যে বিশেষ মধ্যাহ্নভোজের সুযোগ পেয়েছে। সম্প্রতি রাজধানীর সিক্স সিজন হোটেল-এ অনুষ্ঠিত এই সুবর্ণক্ষণে বিজয়ীদের সাথে তাদের বোনও অংশগ্রহণ করে।

‘বি পারফেক্ট’ ক্যাম্পেইনটিতে প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল হেয়ার অয়েল বোনের প্রতি বোনের ভালোবাসা তুলে ধরে একটি বিশেষ ভিডিওচিত্র প্রকাশ করে। ভিডিওটিতে জনপ্রিয় অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী এবং তার বোন নিশি’র মজবুত বন্ধন তুলে ধরা হয়। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা #MyPerfectSister ও #PABeliphool হ্যাশট্যাগ দুটি ব্যবহার করে ভিডিওটি নিজ নিজ সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে। সকল অংশগ্রহণকারীদের মধ্য থেকে সর্বোচ্চ সাড়া পাওয়া ২০ জন পোস্টদাতাকে বিজয়ী হিসেবে নির্বাচন করে প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল হেয়ার অয়েল । বোনের প্রতি বোনের অনন্য ভালবাসার সম্পর্ককে সম্মান জানাতেই ‘প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল হেয়ার অয়েল’ এই ক্যাম্পেইনটি আয়োজন করে।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “প্যারাসুট অ্যাডভান্সড বেলীফুল হেয়ার অয়েল সবসময় বোনদের মধ্যকার বন্ধনকে তুলে ধরেছে। এই ক্ষুদ্র প্রয়াসের মাধ্যমে বিজয়ীদের বোন দিবস উদযাপনের সুযোগ করে দিতে পেরে আমরা সত্যিই আনন্দিত। বিজ্ঞপ্তি। 

গাজীপুর কথা