ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

দেখেনিন আজকের রাশিফল

প্রকাশিত: ০৬:৩২, ৪ জুলাই ২০২১

দেখেনিন আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহমাতা চন্দ্র, সর্বগ্রাসী গ্রহ রাহু ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করতে হবে। ধারকর্জ ও ঋণের জালে আটকে যেতে পারেন।  মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শত্রুরা পরাস্ত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

খরচ দুশ্চিন্তা শোক দুঃখের অশ্রুজল ঝরবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। মামলা মোকদ্দমা উৎকট উদ্ভট ঝামেলা আপনাকে জীর্ণ করে তুলবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে, এমনকি তারা কোনো না কোনো পুরস্কার পাবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

কর্ম অর্থ সুনাম যশ খ্যাতি বৃদ্ধি পাবে। অবশ্য বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথে কোনো না কোনো বাধা আসতে পারে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। দ্রুতগতির বাহন বর্জন করতে হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেম, রোমান্স, বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার সামগ্রীও পাবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বেশি ঘটবে। একদিকে আয় উপার্জন কম অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। রাগ, জেদ, হঠকারী সিদ্ধান্ত বর্জন করা শ্রেয় হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়ি, ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন অচিরেই পূর্ণ হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সৃজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেম-ভ্রমণ শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদ্যার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ স্তব্ধ হয়ে পড়বে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। প্রেমীযুগল সাবধানে চলুন।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দুর্জনেরা আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেম-রোমান্স শুভ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। সন্তানদের শরীর স্বাস্থ্য ও আচরণ মনোবেদনার কারণ হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

গাজীপুর কথা