ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

তুচ্ছ কারণে শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে নিলেন গৃহবধূ!

প্রকাশিত: ২৩:২৭, ২৭ সেপ্টেম্বর ২০২২

তুচ্ছ কারণে শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে নিলেন গৃহবধূ!

ছবিতে অভিযুক্ত সেই গৃহবধূ

পারিবারিক ঝামেলার জেরে শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে নিলেন এক গৃহবধূ। শনিবার দুপুরে পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার ময়নার নারকেলদাহা গ্রামে এই ঘটনা ঘটে। গুরুতর জখম অবস্থা ওই বৃদ্ধ শ্বশুরের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেপ্তার হয়েছেন অভিযুক্ত গৃহবধূও।

স্থানীয় সূত্রে খবর, বাপের বাড়িতে মাংস রান্না হয়েছে খবর পেয়ে শনিবার দুপুরবেলা সেখানে যেতে চেয়েছিলেন ওই গৃহবধূ। কিন্তু তাতে আপত্তি তোলে শ্বশুর। সেখান থেকেই ঝামেলার শুরু। তখন গৃহবধূকে শান্ত করতে তার স্বামী বাজারে যান মাংস আনতে।

এর পরই শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে ঝগড়া বাধিয়ে দেন ওই গৃহবধূ। তাতে ক্ষেপে যান তার শ্বশুর। কথা কাটাকাটির এক পর্যায়ে ওই গৃহবধূ রেগে গিয়ে শ্বশুরের অণ্ডকোষ ছিঁড়ে নেন।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত গৃহবধূর নাম শিখা হাইত। তার বাপের বাড়ি বাকচা গ্রামে। দুই গ্রামের মধ্যে দূরত্ব নামমাত্র। শনিবার বাপের বাড়িতে মাংস রান্না হচ্ছে শুনে যাওয়ার জেদ ধরেন ওই গৃহবধূ। তা থেকেই গোলমালের সূত্রপাত।

গৃহবধূর স্বামী তাকে শান্ত করতে বাজারে মাংস আনতে যান। তখন শ্বশুরবাড়ির লোকজনকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন গৃহবধূ। সেটারই প্রতিবাদ করেছিলেন শ্বশুর। তখনই রেগে গিয়ে গৃহবধূ ছিঁড়ে নেন শ্বশুরের অণ্ডকোষ। ঘটনার পর অভিযোগের ভিত্তিতে ওই গৃহবধূকে গ্রেপ্তার করা হয়।

শ্বশুরবাড়ির সদস্যরা বৌমার এই আচরণ দেখে স্তম্ভিত হয়ে যান। বৌমাকে শান্ত করতে গিয়েছিলেন শ্বশুর৷ অভিযোগ, তখনই হ্যাঁচকা টানে তার অণ্ডকোষ ছিঁড়ে নেয় গৃহবধূ। তাতে যন্ত্রণায় অজ্ঞান হয়ে যান শ্বশুর। তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে৷ সেখানেই চলছে চিকিৎসা।