ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

তিন-তিনটে চাকরি করে ক্লান্ত, স্বামীকে উপহার দিলেন সতীন

প্রকাশিত: ০২:৫২, ১৮ জানুয়ারি ২০২২

তিন-তিনটে চাকরি করে ক্লান্ত, স্বামীকে উপহার দিলেন সতীন

অনেক সময় দেখা যায় যে, সংসার ও দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তি ঢুকে পরে। আর তাতেই বেশিরভাগ সম্পর্ক ভেঙে যায়। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই নারী যা প্রকাশ করেছেন তা যেন সব চিরাচরিত ধারণাকেই ভেঙে দিয়েছে। তিনি তিন-তিনটে চাকরি করে ক্লান্ত হয়ে পড়তেন, তাই স্বামীকে সময় দিতে পারেন না। এই কারণে তার স্বামীকে উপহার দিলেন সতীন। 

বলছি শ্যানেল নামে এক নারীর কথা। তিনি সোশ্যাল মিডিয়ায় নিজেই নিজের প্রেম জীবনের এক আশ্চর্য গোপন সত্যি ফাঁস করে দিলেন। আর তা শুনে চোখ কপালে উঠল সবার। 

ঐ নারী জানান, অক্লান্ত পরিশ্রম করে দিনভর কাজ করার পরে এতটাই ক্লান্ত হয়ে পড়েছিলেন যে, তিনি তার স্বামীর জন্য অন্য একটি মেয়ে খুঁজে উপহার দিয়েছেন। 

শ্যানেল নামের ঐ নারী বলেন, তার এই পদক্ষেপের পরে তার এবং তার স্বামীর সম্পর্ক টিকে আছে। অর্থ উপার্জনের জন্য তাকে কাজ করতেই হবে। তবে তিনি তাতে এতটাই ক্লান্ত হয়ে যান যে বাড়ি ফিরে তার স্বামী তাকে স্পর্শ করলে তিনি বিরক্ত হন। এই নিয়েই তাদের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। 

তবে সেটা তিনি হতে দিতে চাননি একেবারেই। তাই তার স্বামীর জন্য আরেকটি মেয়ে খুঁজে আনেন। এখন এই সিদ্ধান্তের পরে, তার স্বামী খুব খুশি এবং তাদের সম্পর্ক ভাঙার হাত থেকে রক্ষা পেয়েছে। 

সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়াতে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে নেটিজেনদের মধ্যে। কেউ কেউ যেমন শ্যানেলের সিদ্ধান্তে সহমর্মিতা দেখিয়েছেন। আবার কেউ সমালোচনাও করেছেন। তবে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই পোস্ট। 

সূত্র: ডেইলি স্টার 

গাজীপুর কথা