ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

অভিনয়ে ফিরছেন অ্যাম্বার হার্ড

প্রকাশিত: ১৬:৩৩, ৩ জুন ২০২৩

অভিনয়ে ফিরছেন অ্যাম্বার হার্ড

অভিনয়ে ফিরছেন অ্যাম্বার হার্ড

অভিনেতা জনি ডেপের সঙ্গে মামলা হারার পর নিজেকে অনেকটাই আড়াল করে নিয়েছিলেন অভিনেত্রী অ্যাম্বার হার্ড। এরপর একমাত্র মেয়েকে নিয়ে স্পেনে নিজের আবাস গড়েন এই অভিনেত্রী। তখন থেকেই গুঞ্জন উঠে হলিউড ছেড়ে দিচ্ছেন অ্যাম্বার। যদিও কিছুদিন আগে স্পেনের রাস্তায় প্রথমবারের মতো দেখা মেলে তার। তবে এবার প্রথমবারের মতো মিডিয়ার সামনে এলেন তিনি।

এমনকি এখনই হলিউড ছাড়ার কোনো কারণ নেই বলেও জানান অ্যাম্বার। সেই সঙ্গে  এই মুহূর্তে স্পেনের জীবন বেশ উপভোগ করছেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এক পাপারাজির টিকটকে পোস্ট করা একটি নতুন ভিডিওতে স্পেনে বসবাস এবং হলিউডে নিজের চলমান প্রজেক্ট সম্পর্কে বলতে দেখা গেছে অ্যাম্বারকে।

তিনি বলেন, আমি স্পেনকে অনেক ভালোবাসি। তবে হ্যাঁ, হলিউডে আমার কিছু প্রকল্প চলমান আছে। তাই আমার হলিউড ছাড়ার খবরটি নিছকই গুঞ্জন। আমি এগিয়ে যেতে চাই। এটাই জীবন।

প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে মানহানির মামলার বিচারে হারার মাত্র তিন মাস পর ২০২২ সালের সেপ্টেম্বরে হার্ড ইউরোপে যাত্রা করেন। সে সময় আদালত ডেপকে এক কোটা ৪০ লাখ ডলার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেয় অ্যাম্বার হার্ডকে। যা অ্যাম্বারের জন্য খুব কঠিন ছিল। তাই মামলাটির রায়ের জন্য পুনরায় আপিল করেছিলেন অ্যাম্বার। নভেম্বরের শেষের দিকে আপিল করে ৬৮ পৃষ্ঠার একটি নথি জমা দিয়েছিলেন অ্যাম্বার। তবে আইনি লড়াই চালিয়ে যাওয়ার মতো পরিস্থিতি ছিল না তারকার। তাই সেই আপিল তুলে নিয়ে স্পেনে স্থানান্তরিত হন এই তারকা।