ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ব্র্যান্ড অ্যাম্বাসেডর মিম

প্রকাশিত: ২০:৫১, ১ জুন ২০২৩

ব্র্যান্ড অ্যাম্বাসেডর মিম

ব্র্যান্ড অ্যাম্বাসেডর মিম

স্কিন অ্যান্ড বিউটি কেয়ার প্রোডাক্ট বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিদ্যা সিনহা মিম। রাজধানীর মিরপুর ডিওএইচএস এর কালচারাল সেন্টারে অবস্থিত বায়োজিনের হেড কোয়ার্টারে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের সঙ্গে গণমাধ্যমের পরিচয় পর্ব। এখন থেকে আগামী এক বছরের জন্য বায়োজিনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন এই প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী মিম।

কিছুদিন আগেই বাংলাদেশে অ্যাস্থেটিক বিউটিফিকেশনের পায়োনিয়ার বায়োজিন কসমেসিউটিক্যালস আরো বিস্তৃত পরিধিতে মিরপুর ডিওএইচএস এ তাদের প্রধান শাখার উদ্বোধন করেন। চলতি বছরের ২১ জানুয়ারি বেলা ১১টায় মিরপুর ডিওএইচএস কালচারাল সেন্টারের পঞ্চমতলায় বায়োজিনের ১৩তম ব্রাঞ্চের যাত্রা শুরু হয়।

বিদ্যা সিনহা সাহা মিম মডেল হিসাবে তার ক্যারিয়ার শুরু করেন। তিনি ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার বিউটি প্রতিযোগিতার বিজয়ী হন। ২০০৮ সালে তিনি ‘আমার আছে জল’ ছবি দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। ছবিটি পরিচালনা করেন হুমায়ূন আহমেদ। ২০০৯ সালে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন আমার প্রাণের প্রিয়া সিনেমাতে। ২০১৪ সালে তার মুক্তি পাওয়া ছবি জোনাকির আলো সিনেমাতে তার অভিনয়ের জন্য তিনি বাংলাদেশ ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ডসে সেরা অভিনেত্রীর পুরস্কার পান। ২০১৫ সালে ভারত বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ‘ব্ল্যাক’ সিনেমাতে অভিনয় করেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা সোহমের বিপরীতে।

২০১৭ সালে তিনি শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এর প্রযোজনায় ভারতীয় সিনেমা ‘ইয়েতি অভিযান’- এ অভিনয় করেন। সিনেমাটিতে তিনি ভারতীয় বাংলা সিনেমার সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জী এবং যীশু সেনগুপ্তের সঙ্গে অভিনয় করেন। ২০১৮ সালে তিনি ভারত বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত সুলতান: দ্য সেভিয়ার এ ভারতীয় বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় সুপারস্টার জিৎ এর সঙ্গে অভিনয় করেন। সিনেমা ছাড়াও তিনি অনেক বাংলাদেশি টিভি নাটকেও অভিনয় করেছেন। তিনি বাংলাদেশি ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মেও দারুণ জনপ্রিয়তা বজায় রেখে অভিনয় করছেন।