ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পাঠানের সাফল্য উদযাপন করতে রোলস রয়েস কিনলেন শাহরুখ খান

প্রকাশিত: ১৫:৫৯, ২৮ মার্চ ২০২৩

পাঠানের সাফল্য উদযাপন করতে রোলস রয়েস কিনলেন শাহরুখ খান

পাঠানের সাফল্য উদযাপন করতে রোলস রয়েস কিনলেন শাহরুখ খান

বলিউডের কিং শাহরুখ খান। দীর্ঘ বিরতির পর রুপালি পর্দায় ফিরেই বাজিমাত করলেন তিনি। যশরাজ ফিল্মসের ব্যানারে বছর চারেক পর নতুন রুপে তার এই ফেরা যে মানুষের মন জয় করেছে, সে কথা আর বলার অপেক্ষাই রাখে না। তবে মুক্তির আগে সিনেমাটি নিয়ে অনেক বিতর্ক তৈরি হলেও সব ঝামেলাকে ফু দিয়ে উড়িয়ে বক্স অফিস রাজ করছে কিং খান অভিনীত ‘পাঠান’।

মুক্তির পর বিশ্বজুড়ে হাজার কোটিরও বেশি টাকা আয় করেছে সিদ্ধার্থ আনন্দের অ্যাকশন প্যাকড সিনেমা ‘পাঠান’। সিনেমার এমন সাফল্য সেলিব্রেট করতে ‘রোলস রয়েস কুলিনান ব্ল্যাক ব্যাজ’ কিনেছেন কিং খান। নতুন গাড়িটির বাজারমূল্য ১০ কোটি টাকা! ভারতে রোলস রয়েস-এর যেসব মডেলের গাড়ি বিক্রি হয়, তার মধ্যে শাহরুখের গাড়িটির দাম সব থেকে বেশি।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, শাহরুখের বাড়ি মান্নাতের গ্যারেজে অডি, বিএমডব্লিউ, মার্সিডিজ বেঞ্চসহ আরও কয়েকটি ব্র্যান্ডের বিলাসবহুল গাড়ির সঙ্গে এবার যুক্ত হলো আরও একটি আলিশান গাড়ি 'রোলস রয়েস কুলিনান ব্ল্যাক ব্যাজ'।

প্রতিবেদন তথ্য অনুযায়ী বাদাশাহী স্টাইলে ১০ কোটি দামের ব্র্যান্ড নিউ গাড়িটি নিজেকে নিজেই উপহার দিয়েছেন বলিউডের বাদশা।

জানা যায়, নিজের মতো করেই গাড়িটিকে কাস্টোমাইজ করেছেন কিং খান। এদিকে সম্প্রতি শাহরুখের ফ্যান ক্লাবের পেইজে পোস্ট করা আলিশান গাড়িটি মান্নাতে ঢোকার সময়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায় ০৫৫৫ নম্বর লাগানো ব্র্যান্ড নিউ রোলস রয়েস কুলিনান চালিয়ে মান্নাতে প্রবেশ করছেন পাঠান হিরো শাহরুখ খান।

বলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও হৃত্বিক রোশনও বিলাসবহুল এই রোলস রয়েস গাড়ির মালিক।