ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গুঞ্জন না হলে সে আর কিসের সুপারস্টার, শাকিব প্রসঙ্গে অপু বিশ্বাস

প্রকাশিত: ২২:৩১, ৬ ফেব্রুয়ারি ২০২৩

গুঞ্জন না হলে সে আর কিসের সুপারস্টার, শাকিব প্রসঙ্গে অপু বিশ্বাস

ছবি: সংগৃহীত

কলকাতায় ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। সেখানকার বইমেলায় অংশ নিতেই যাওয়া তার। এর মাঝেই নিজের জীবনের বিভিন্ন কথা জানান তিনি। সদা হাসিখুশি নায়িকার ব্যক্তিগত জীবনে ওঠাপড়া কম নেই। তার গল্প হয়তো হার মানাবে সিনেমার চিত্রনাট্যকেও। ‘কিং খান’ শাকিব খানের স্ত্রী, পাশপাশি ছেলের দায়িত্ব। তাকে ঘিরে থাকা নানা বিতর্কের সোজাসাপ্টা উত্তর দিলেন অপু বিশ্বাস। জানালেন নিজের ভবিষ্যৎ পরিকল্পনাও।

একটা সময় শাকিব এবং অপু বিশ্বাসকে নিয়ে সরগম ছিলো বিনোদন দুনিয়া। কিন্তু সব কিছু ছাপিয়ে এখন যে যার মতো কাজ করে যাচ্ছেন। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে অপু বিশ্বাস জানালেন শাকিব তার ক্যারিয়ারে অনেক বড় ভূমিকা রেখেছেন।

অপু বিশ্বাস বলেন, শাকিব যদি আমার পাশে না থাকত, তা হলে এই অপু বিশ্বাস হত না। সহ-অভিনেতা হয়ে আমাকে অভিনয়ের খুঁটিনাটিতে সাহায্য করেছে সে। আমার ক্যারিয়ারে ৮০ শতাংশ কৃতিত্ব শাকিবের, বাকিটা আমি অর্জন করেছি। তাই ওর প্রতি সারাজীবন সেই সম্মান থাকবে।

এদিকে অপু বিশ্বাসের জীবন নিয়েও গুঞ্জন কম হয় না। এ ব্যপারে অভিনেত্রী বলেন- এক জন সুপারস্টারকে নিয়ে যদি গুঞ্জন না হয়, তা হলে সে কিসের সুপারস্টার? এটা তার কৃতিত্ব, এখনো তাঁকে নিয়ে গুঞ্জন হয়, অন্যদের নিয়ে হয় না। নায়ক-নায়িকাদের নিয়ে দু-একটা প্রেমের গুঞ্জন না থাকলে পর্দায় রোম্যান্স ফুটিয়ে তুলবেন কীভাবে! আমি সাধুবাদই জানাই।