শনিবার  ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২১ ১৪২৯,  ১৩ রজব ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শ্রাবন্তীর বিরুদ্ধে এবার তৃতীয় স্বামীর মামলা

প্রকাশিত: ১৩:৫২, ৫ ডিসেম্বর ২০২২

শ্রাবন্তীর বিরুদ্ধে এবার তৃতীয় স্বামীর মামলা

শ্রাবন্তীর বিরুদ্ধে এবার তৃতীয় স্বামীর মামলা

টালিপাড়ার জনপ্রিয় ও লাস্যময়ী নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন এই অভিনেত্রী। একাধিক বিয়ের পরেও টেকাতে পারেননি একটি সংসার। কিছুদিন আগে তৃতীয় স্বামী রোশনের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে মামলা করেছেন তিনি।

শ্রাবন্তী ওই মামলায় আদালতে মিথ্যা সাক্ষ্য দিয়েছেন বলে পাল্টা অভিযোগ করেছেন স্বামী রোশন সিংহ। সেই সঙ্গে মিথ্যা বয়ানের বিরুদ্ধে পুনরায় সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’ মামলা করেন তিনি।

মামলা চলাকালীন যদি কোনো ব্যক্তি মিথ্যা সাক্ষ্য বা বয়ান দেয়, তাহলে তার বিরুদ্ধে এই মামলা দায়ের করা যায়। এতে প্রশ্ন উঠেছে, হঠাৎ শ্রাবন্তীর বিরুদ্ধে এমন অভিযোগ কেন তুলেছেন রোশন?

জানা গেছে, বিবাহ বিচ্ছেদের মামলা করার সময়, মাসিক সাত লক্ষ টাকা ভরণপোষণের দাবি জানিয়েছেন এ লাস্যময়ী। সেই সঙ্গে নিজের ব্যক্তিগত আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেছেন তিনি। আর সেখানেই মিলেছে ব্যাপক অসংগতি।

ভারতীয় একটি সূত্র হতে জানা গেছে, শ্রাবন্তী যখন দাঁড়িয়েছিলো সে সময়ের আয়-ব্যয়ের যে হিসাব তিনি মামালায় উল্লেখ করেছেন, সেই তথ্যে ব্যাপক অসংগতি রয়েছে বলে অভিযোগ করেছেন রোশন। তিনি আরও বলেন, শুক্রবার (১৬ ডিসেম্বর) কলকাতার আলিপুর কোর্টে মামলার পরবর্তী শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে। অভিনেত্রীর বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হলে জেলও হতে পারে শ্রাবন্তীর।

প্রসঙ্গত, ২০২০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী-রোশন। কিন্তু বছর না ঘুরতেই ডিভোর্স চেয়ে রোশনের বিরুদ্ধে আদালতে মামলা করেন অভিনেত্রী। প্রায় দুবছর ধরে তাদের এই মামলা চলছে। এবার শ্রাবন্তীর বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেছেন রোশন।