সোমবার  ০৫ ডিসেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ২১ ১৪২৯,  ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শাকিব আমার সম্মানহানি করেছে: বুবলী

প্রকাশিত: ২১:৫৫, ২৪ নভেম্বর ২০২২

শাকিব আমার সম্মানহানি করেছে: বুবলী

ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী বলেছেন, প্রায় সাত বছর হলো তার সঙ্গে সম্পর্ক আমার। এই সাত বছরে কখনো তার সম্মানহানি হয় এমন কথা বলিনি। তার সম্মান ঠিক থাকার বিষয়ে খেয়াল করে কথা বলেছি সবসময়।

অভিনেত্রী আরো বলেন, তার অনুমতি নিয়েই অন্য শিল্পীদের সঙ্গে আমি কাজ করেছি। তাতে কী হলো? সে তো একের পর এক মন্তব্য করে সম্মানহানি করছে আমার। ইমেজ নষ্ট করছে আমার।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে সংবাদমাধ্যমকে এসব কথা বলেন শবনম বুবলী।

এদিকে এদিন অভিনেত্রীর বিশ্বস্ত একটি সূত্র গণমাধ্যমে জানায়, শাকিব খানের কাছ থেকে ‘ডায়মন্ডের নাকফুল’ উপহার পাওয়া, বিপরীতে গণমাধ্যমে অভিনেতার উপহার না দেয়ার বক্তব্য নিয়ে প্রেস কনফারেন্সের প্রস্তুতি নিচ্ছেন শবনব বুবলী।

এ বিষয়ে বুবলী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নিজের সম্মানের কথা ও সন্তানের ভবিষ্যতের কথা ভেবে সংবাদ সম্মেলন করবেন তিনি। সেখানে সার্বিক বিষয়ে বিস্তারিত তুলে ধরবেন। তবে এই সংবাদ সম্মেলন কবে নাগাদ করবেন, নির্ধারিত করে জানাননি তিনি।

এর আগে গত ২০ নভেম্বর জন্মদিন ছিল ঢাকাই সিনেমার অভিনেত্রী বুবলীর। ওই দিন সংবাদমাধ্যমে জন্মদিন উপলক্ষে আলাপকালে জানান, শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন তিনি।

বুবলীর উপহার পাওয়ার বিষয়টি সংবাদমাধ্যমে প্রকাশের পরে এ নিয়ে অভিনেত্রী অপু বিশ্বাস ও তার মধ্যে ‘কারো নাম উল্লেখ না করে’ বাকযুদ্ধ চলে সোশ্যালে। সেই প্রেক্ষিতে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) শাকিব খান জানান, তিনি বুবলীকে ডায়মন্ডের নাকফুল উপহার দেননি।