ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

“ব্যাচেলর’স ফুটবল” নাটকে কারা আর্জেন্টিনা, কারা ব্রাজিল

প্রকাশিত: ২৩:৫৯, ৩ অক্টোবর ২০২২

“ব্যাচেলর’স ফুটবল” নাটকে কারা আর্জেন্টিনা, কারা ব্রাজিল

“ব্যাচেলর’স ফুটবল” নাটকের শুটিংয়ে অভিনয়শিল্পীদের সামনে নির্মাতা কাজল আরেফিন অমি (ছবি: ফেসবুক)

কাতারে ফিফা বিশ্বকাপের ২২তম আসর শুরু হতে যাচ্ছে আগামী ২০ নভেম্বর। সারাবিশ্বে তখন নিশ্চিতভাবেই দেখা যাবে ফুটবল জ্বর। কাজল আরেফিন অমির “ব্যাচেলর’স” ফ্র্যাঞ্চাইজির জনপ্রিয় চরিত্রগুলো কাবিলা কে কোন দল করে জানতে মুখিয়ে আছে দর্শকরা। তাদের কথা ভেবে তৈরি হচ্ছে “ব্যাচেলর’স ফুটবল”।

ব্রাজিলের জার্সিতে থাকছেন জিয়াউল হক পলাশ (কাবিলা), শরাফ আহমেদ জীবন (বোরহান), মুসাফির সৈয়দ (বাচ্চু), মো. সাইদুর রহমান পাভেল (পাভেল) ও শিমুল শর্মা (শিমুল)। আর্জেন্টিনার জার্সিতে দর্শক মাতাবেন মারজুক রাসেল (পাশা), মিশু সাব্বির (শুভ), চাষি আলম (হাবু ভাই), আব্দুল্লাহ রানা ও আশুতোষ সুজন। এছাড়া আছেন সুমন পাটোয়ারী।

ব্যাচেলর’স ফুটবল

“ব্যাচেলর’স ফুটবল” নাটকে ফারিয়া শাহরিন ও মিশু সাব্বির (ছবি: ফেসবুক)

নায়িকাদের মধ্যে যথারীতি থাকবেন সাবিলা নূর (নাবিলা), ফারিয়া শাহরিন (অন্তরা), পারসা ইভানা (ইভা), সানজানা সরকার রিয়া (রিয়া), লামিমা লাম (লামিয়া) ও মনিরা আক্তার মিঠু।

আজ (৩ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় একটি স্থিরচিত্র শেয়ার করেছেন কাজল আরেফিন অমি। এতে আর্জেন্টিনা ও ব্রাজিলের জার্সি পরে দাঁড়িয়ে আছেন জনপ্রিয় চরিত্রগুলো। তাদের সামনে ফুটবল হাতে নির্মাতা অমি।

ব্যাচেলর’স ফুটবল

“ব্যাচেলর’স ফুটবল” নাটকের শুটিংয়ে (বাঁ থেকে) মারজুর রাসেল, পারসা ইভানা, সানজানা সরকার রিয়া, সাবিলা নূর ও মনিরা আক্তার মিঠু (ছবি: ফেসবুক)

শিগগিরই ইউটিউবে ধ্রুব টিভি চ্যানেলে উপভোগ করা যাবে “ব্যাচেলর’স ফুটবল”।

এদিকে “ব্যাচেলর’স পয়েন্ট” সিরিজের চতুর্থ সিজনের ৮১তম পর্ব অবমুক্ত হয়েছে গতকাল (২ অক্টোবর)।