সোমবার  ০৫ ডিসেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ২১ ১৪২৯,  ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

Gazipur Kotha | গাজীপুর কথা

তবে কি অপুর পথেই হাঁটলেন বুবলী?

প্রকাশিত: ১৬:০০, ৩০ সেপ্টেম্বর ২০২২

তবে কি অপুর পথেই হাঁটলেন বুবলী?

অপু-বুবলী

ঢালিউডের কিং খান শাকিব খান হয়তো আগেই আন্দাজ করেছিলেন তার জীবনে আবারও ঘটে যাবে সিনেমার চেয়েও টানটান উত্তেজনার গল্প। তাই দীর্ঘ নয় মাস প্রবাস জীবন কাটিয়ে ১৭ আগস্ট ঢাকায় এসেই তিনি দিয়েছিলেন স্পেশাল খবর আসার ইঙ্গিত।

ঢাকায় এসেই গণমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, ভবিষ্যতে কী কাজ করব, তা সময়ই বলে দেবে। তবে এটুকু বলতে পারি, স্পেশাল খবর আসছে।

তার জীবনের সেই স্পেশাল খবর কি তাহলে শবনম বুবলী ও তার পুত্র শেহজাদ। ঘটনার সূত্রপাত, অপু বিশ্বাসের একমাত্র ছেলে জয়ের জন্মদিনের একটি আনন্দঘন সুখী পরিবারের ছবির মধ্য দিয়ে।

সোশ্যাল মিডিয়ায় শাকিব-অপু আর তাদের একমাত্র ছেলের সেই জন্মদিনের মুহূর্তের ছবি নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দেয়ার পরই বুবলী তার মাতৃত্বকালীন সময়ের একটি ছবি পোস্ট করেন।

‘মি উইথ মাই লাইফ’ লেখা সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই  মিডিয়ায় শাকিব-বুবলি জুটি রয়েছে বেশ আলোচনার কেন্দ্রবিন্দুতে। প্রথমে শুটিং সেটে বুবলির সঙ্গে গণমাধ্যমকর্মীরা কথা বলতে চাইলে তিনি সব প্রশ্নের উত্তর খুব শিগগিরই জানাবে বলে আশ্বাস দেন। কান্নারত সেই ভিডিও মুহূর্তেই গণমাধ্যমে ভাইরাল হয়েছে।

এরই ধারাবাহিকতায় জানা যায়, বুবলীর একটি আড়াই বছরের ছেলে শেহজাদের কথা। যদিও গুঞ্জনের হাওয়ায় ভক্তরা আগেই আন্দাজ করেছিল বুবলীর মা হওয়ার বিষয়টি।

এদিকে শাকিব-অপু দুজনই অভিন্ন ভাষায় শুক্রবার নিজেদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এমন পরিস্থিতির মাঝেই তাদের জীবনের সিনেমার জল্পনা-কল্পনার ডালপালা আরও বেড়ে গেল বিচ্ছেদের গুঞ্জনে।

যদি গুঞ্জনের এই আভাস সত্যি হয়, তবে সন্তান জন্মদানের দোষে অপুর মতো বুবলীও হারালো তাদের সাজানো সংসার। কেননা, ভক্তরা এমন দৃশ্যপট আগেও দেখেছেন।

২০১৭ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাস শাকিবের সন্তানের খবর প্রকাশ্যে এনেছিলেন। আর তাতেই তাদের জীবনে বেজে ওঠে বিচ্ছেদের সুর। এবার ২০২২ সালে একইভাবে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম বুবলী জানালেন শাকিবের আরেক পুত্র শেহজাদের কথা। বিচ্ছেদের গুঞ্জন সত্যি হলে অপুর মতো বুবলীও পেতে যাচ্ছে ‘সিঙ্গেল মম’-এর খেতাব।