ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ছেলের জন্মদিনে একসঙ্গে শাকিব-অপু

প্রকাশিত: ১২:৪৪, ২৮ সেপ্টেম্বর ২০২২

ছেলের জন্মদিনে একসঙ্গে শাকিব-অপু

ছেলের জন্মদিনে একসঙ্গে শাকিব-অপু

ঢালিউড কিং শাকিব খান ও কুইন অপু বিশ্বাসের একরত্তি ছেলে জয়ের জন্মদিন ছিল মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর)। আর এই জন্মদিনকে ঘিরে ছিল নানা আয়োজন।

ঘরোয়া আয়োজনে দেখা মিলেছে শাকিব ও অপুকে ছেলের সঙ্গে। যদিও এক ফ্রেমে বন্দি হয়নি দুজনে তবে ছেলের জন্য এক হয়ে উদ্‌যাপন করেছেন এ বিশেষ দিনটি।

ছেলের জন্মদিন উদ্‌যাপনের বেশকিছু ছবি ফেসবুকে শেয়ার করেছেন অপু বিশ্বাস। যেখানে দেখা যাচ্ছে, ছেলেকে জন্মদিনের কেক খাইয়ে দিচ্ছেন শাকিব খান। আবার শাকিবকেও কেক খাইয়ে দিচ্ছে জয়। আর অপু বিশ্বাস ছেলেকে আদর করছেন। ছবিতে জয়ের সঙ্গে শাকিব-অপু ছাড়া শাকিবের মা-বাবা, বোনকেও দেখা গেছে।

ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। সঙ্গে জুড়ে দিয়েছেন হ্যাশট্যাগ ফ্যামিলি লাভ। হ্যাশট্যাগ ফ্যামিলি। মঙ্গলবার সাত বছরে পা রাখল জয়। বাবা-মায়ের মতো পর্দায় জনপ্রিয় না হলেও সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় এই স্টারকিড।

ভক্ত অনুরাগী থেকে তারকাদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন জয়ের জন্য। এবারের জন্মদিনটা অনন্য জয়ের কাছে। কারণ একই ছাদের তলায় একই অনুষ্ঠানে বাবা-মায়ের আদর পেয়েছে জয়।

২০০৮ সালের ১৮ এপ্রিল অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় আব্রাহাম খান জয়ের জন্ম হয়। ২০১৮ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়।  বর্তমানে অপু বিশ্বাসের কাছেই থাকে জয়। বাবাকে পান উৎসবপার্বণে।