ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

এবার ‘দামাল’ নিয়ে আসছেন মিম-রাজ

প্রকাশিত: ২০:৩২, ১০ আগস্ট ২০২২

এবার ‘দামাল’ নিয়ে আসছেন মিম-রাজ

এবার ‘দামাল’ নিয়ে আসছেন মিম-রাজ

প্রেক্ষাগৃহে সাড়া ফেলেছে রায়হান রাফির ‘পরাণ’। নতুন খবর হলো এই পরিচালকের আরেকটি ছবি ‘দামাল’ সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে। গত সোমবার বিকেলে ছবিটি দেখেন সেন্সর বোর্ডের সদস্যরা। এরপরে বিনাকর্তনে ছাড়পত্র দেন সেন্সর সদস্যরা। আর এ সিনেমাতেও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম এবং শরিফুল রাজ।

সেন্সর থেকে ছাড়পত্র পাওয়ার পরেই পরিচালক জানান আগামী অক্টোবরের শেষে মুক্তি দিতে চান ছবিটি।

‘দামাল’ রায়হান রাফির প্রেক্ষাগৃহে চতুর্থ সিনেমা হিসেবে মুক্তি পাবে। ‘পোড়ামন–২, ও ‘দহন’–এরপর বর্তমান তার ‘পরাণ’ ছবিটি প্রেক্ষাগৃহে সাড়া ফেলেছে। 

‘দামাল’ সেন্সর পাওয়া প্রসঙ্গে রায়হান রাফি বলেন, সোমবার সেন্সর বোর্ডের বেশ কয়েকজন সদস্য আমাকে ফোন দিয়েছিলেন। তাঁরা ছবিতে কোনো সমস্যা পাননি। বরং ছবিটির খুব প্রশংসা করেছেন।

‘দামাল’ সিনেমাটি নিয়ে রায়হান রাফি বলেন, এটি আমার একটি ড্রিম প্রজেক্ট। মুক্তিযুদ্ধ নিয়ে আমার প্রথম কাজ। আমার মনে হয় মুক্তিযুদ্ধকে নিয়ে আগে এভাবে কাজ হয়নি। ‘পরাণ’-এর চাইতেও বড় চমক থাকবে এই ছবি।

শিশু সাহিত্যিক ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের গল্প থেকে যৌথভাবে এর চিত্রনাট্য করেছেন রায়হান রাফি ও নাজিম উদ দৌলা। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘দামাল’—এ অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সুমিত, রাশেদ অপু, সাঈদ বাবু, শাহনাজ সুমি, বৃষ্টি, অথৈ, পূজা প্রমুখ।