ঢাকা,  মঙ্গলবার  ২৩ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কোটি টাকার কাবিনে ছেলের বিয়ে দিলেন খলনায়ক ডিপজল

প্রকাশিত: ১২:৫৬, ৯ জুন ২০২২

কোটি টাকার কাবিনে ছেলের বিয়ে দিলেন খলনায়ক ডিপজল

কোটি টাকার কাবিনে ছেলের বিয়ে দিলেন ডিপজল

বাংলাদেশে চলচ্চিত্রের দাপুটে খলনায়ক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এই অভিনেতা নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই অভিনয় করেছেন। তবে খলনায়ক হিসেবেই অধিক পরিচিত তিনি। যদিও বাস্তব জীবনে হিরোর ভূমিকায় দেখা গেছে ডিপজলকে। চলচ্চিত্র পাড়ায় ‘দানবীর’ হিসেবেও খ্যাতি রয়েছে তার।

মনোয়ার হোসেন ডিপজল এবার তার বড় ছেলে সাদ্দাম সৌমিক অমিকে বিয়ে দিয়েছেন কোটি টাকা কাবিনে।

কাজী তাসফিয়া নামে চাঁদপুরের এক তরুণীর সঙ্গে ছেলের বিয়ে দিয়েছেন তিনি। প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারী ও প্রিন্স গ্রুপের ডাইরেক্টর কাজী মানিকের মেয়ে তাসফিয়া। কাজী মানিক হলেন চাঁদপুর সদর উপজেলা তরপুরচন্ডী কাজীবাড়ির সন্তান। যারা চাঁদপুরে তাজমহলের আদলে দৃষ্টিনন্দন মসজিদ মাদ্রাসা এবং চিকিৎসাসেবায় লজ্জাতুন্নেছা প্রাইভেট হাসপাতাল প্রতিষ্ঠা করেন।

কাজি তাসফিয়া আরেকটি পরিচয় হলো সে চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের (সাবেক সাখুয়া) সাবেক চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান খান মনা খাঁর মেয়ের ঘরের নাতনি। মনা খাঁর একমাত্র মেয়ে স্বপ্না বেগমের কন্যা কাজি তাসফিয়া।

এই বিয়ের কাবিন হওয়ার পর ডিপজল পরিবারের সবাইকে নিয়ে একবার চাঁদপুর বেড়াতে এসেছিলেন।

সেই বিয়ের আনুষ্ঠানিকতা রাজকীয় আয়োজনে বুধবার (৮ জুন) সন্ধ্যায় রাজধানীর মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা রাজকীয় পোশাকে হাজির হন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবু নঈম পাটওয়ারী দুলাল রাজনৈতিক দলের নেতা, বিশিষ্টজন ও চলচ্চিত্র তারকারা।

ডিপজলের ছেলের বিয়ে আর সবাইকে নিয়ে অনুষ্ঠান হবে না তাই কি হয়। এবার জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রায় ১০ হাজার অতিথি নিয়ে অনুষ্ঠান করে পুত্রবধূকে ঘরে তুলবেন দাপুটে এই অভিনেতা।

গত ৫ জুন সাভারে লাজ পল্লীতে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে সৌমিক-তাসফিয়ার গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। আগামীকাল শুক্রবার (১০ জুন) বউভাত। অনুষ্ঠানে প্রায় ১০ হাজার অতিথি থাকবেন। এদিন বসুন্ধরা কনভেনশন সেন্টারে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

এ বিষয়ে ডিপজল বলেন, ‘করোনার কারণে আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, আমার চলচ্চিত্রের সহকর্মী, রাজনৈতিক ও ব্যবসায়িক বন্ধুদের বলতে পারিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তাই এবার সবাইকে সঙ্গে নিয়ে অনুষ্ঠান করছি। সবাই আমার ছেলে ও বউমার জন্য দোয়া করবেন।’

ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে। এর আগে ২০১৮ সালের জুনে মেয়ে ওলিজা মনোয়ারের বিয়ে দিয়েছেন এই অভিনেতা। এবার তাদের ঘরে আসছেন বড় পুত্রবধূ।