ঢাকা,  বুধবার  ২৮ ফেব্রুয়ারি ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আইটেম গানে তাসনিয়া ফারিণ

প্রকাশিত: ১৬:০৯, ১২ ফেব্রুয়ারি ২০২৪

আইটেম গানে তাসনিয়া ফারিণ

আইটেম গানে তাসনিয়া ফারিণ

আলো ঝলমলে মঞ্চে সুন্দরী এক তরুণী কোমর দুলাচ্ছেন। পরনে তার স্লিভলেস কালো পোশাক, টানা টানা চোখে কাজল আর হাত ভর্তি চুড়ি। একপর্যায় এই আইটেম গার্লের মুখে শোনা যায় একটি গান। আর সেই গানের তালে তালে ভিন্ন ভিন্ন অঙ্গভঙ্গিতে নাচতেও দেখা যায় সেই তরুণীকে।

সম্প্রতি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণের এমনই একটি গান প্রকাশ পেয়েছে অন্তর্জালে। ফারিণের নাচের ফাঁকে ফাঁকে ভিডিওতে অভিনেতা তৌসিফ মাহবুবকেও দেখা গেছে। একটা চেয়ারে বসে তিনি মনোযোগ সহকারে ফারিণের নাচ উপভোগ করছিলেন।

টিভি নাটক দিয়েই পরিচিতি তাসনিয়া ফারিণের। এরপর ওটিটি কনটেন্ট ও সিনেমায় ব্যস্ততা বেড়েছে তার। ফলে এখন আর নাটকে প্রায় দেখাই যায় না তাকে। তবে বিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন উপলক্ষে আবারও নাটক নিয়ে ফিরছেন তিনি। বিশেষ এ দিবস উপলক্ষে কয়েকটি নাটকে অভিনয় করেছেন ফারিণ, তার একটি ইমরাউল রাফাতের ‘আনারকলি’। এতে ফারিণের সঙ্গে রয়েছেন তৌসিফ মাহবুব।

আনারকলি নাটকেই ‘লোকাল বয়’ শিরোনামের একটি গানে আইটেম গার্ল হয়ে হাজির হচ্ছেন ফারিণ। সাড়ে ৩ মিনিটের গানের পুরোটা সময় কোমর দুলিয়ে মাত করেছেন অভিনেত্রী। এর আগে এমনভাবে দেখা যায়নি তাকে।

জানা গেছে, সন্ধ্যা থেকে শুরু করে ভোররাত পর্যন্ত গানটির শুটিং করেছেন ফারিণ। ‘নাটকের গল্প ও চরিত্রের প্রয়োজনে গানটি ব্যবহৃত হয়েছে। আনারকলি নাটকে ফারিণকে দেখা যাবে ড্যান্সারের চরিত্রে। লোকাল বয় গানটি গেয়েছেন ‘নয়া দামান’ খ্যাত গায়িকা তোশিবা। সালাউদ্দিন সাগরের লেখা গানে সংগীতায়োজন করেছেন প্রীতম।