ঢাকা,  সোমবার  ২২ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শোয়েব-সানার রোমান্টিক ছবি ভাইরাল

প্রকাশিত: ২৩:১০, ২১ জুন ২০২৪

শোয়েব-সানার রোমান্টিক ছবি ভাইরাল

সংগৃহিত ছবি

ঈদে ছবি শেয়ার করে ভক্তদের চমকে দিলেন পাকিস্তানি অভিনেত্রী ও মডেল সানা জাভেদ এবং ক্রিকেটার শোয়েব মালিক। 

চলতি বছরের শুরুতে বিয়ে করেন এ দম্পতি। এরপর থেকেই ভক্তদের নজর করেছেন তারা। ঈদুল ফিতরেও নিজেদের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে আলোচনায় এসেছিলেন এ দম্পতি। 

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিগুলো পোস্ট করেছেন তারা। যেখানে সানা জাভেদের ৮.৯ মিলিয়ন ফলোয়ার এবং শোয়েব মালিকের ২.৫ মিলিয়ন ফলোয়ার। 

চলতি বছর জানুয়ারির ২০ তারিখে বিয়েবন্ধনে আবদ্ধ হন সানা ও শোয়েব। এর আগে টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ হয় পাকিস্তানের সাবেক ক্রিকেট অলরাউন্ডারের। 

কে এই সানা জাবেদ?

শোয়েবের নতুন স্ত্রী সানাকে নিয়ে ইতোমধ্যেই ব্যাপক কৌতূহল তৈরি হয়েছে। আসুন জেনেই নিই কে এই সানা।

১৯৯৩ সালের ২৫ মার্চ সৌদি আরবের জেদ্দায় সানার জন্ম। তার মা-বাবা দুজনই পাকিস্তানি।

খুব কম বয়স থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন সানা। ১৭-১৮ বছর বয়সে মডেল হিসেবেও নাম করেছিলেন। সানা জাবেদ পাকিস্তানের উর্দু ভাষার টেলিভিশনের পরিচিত মুখ সানা। ২০১২ সালে পাকিস্তানের জনপ্রিয় ধারাবাহিক ‘শের-ই-জাত’ দিয়ে মিডিয়া জগতে অভিষেক হয় তার। এরপর বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেন তিনি। তার মাঝে ‘খানি’, ‘রুশওয়াই’ এবং ‘ডাঙ্ক’ অন্যতম। অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ‘সুকুন’-এ।

এখনো পর্যন্ত সানা মোট ২৫টি ধারাবাহিক, চারটি টেলিফিল্ম এবং চারটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন।

২০১৭ সালে রোমান্টিক ড্রামা ‘খানি’তে অভিনয় করে লাক্স স্টাইল অ্যাওয়ার্ডসের জন্য মনোনীত হয়েছিলেনও সানা। এছাড়া অভিনয়ে প্রশংসার পাশাপাশি সহশিল্পীকে ‘দুই টাকার শিল্পী’ বলে সমালোচিতও হয়েছিলেন তিনি। 

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তার অনুসারী সাড়ে আট মিলিয়ন। বিয়ের ঘোষণার পর ইনস্টাগ্রামে নিজের নাম বদলে ‘সানা শোয়েব মালিক’ দিয়েছেন এই অভিনেত্রী।

শোয়েবের আগে সানা বিয়ে করেছেন পাকিস্তানের গায়ক ও গীতিকার উমাইর জসওয়ালকে। ২০২০ সালে সেই বিয়ের পর সংবাদমাধ্যম সিয়াসত ডেইলি জানিয়েছিল, বিয়ের কিছুদিন পরই দুজনে আলাদা বসবাস শুরু করেন। জসওয়ালের সঙ্গে বিচ্ছেদের পর সানা ঘর বাধলেন শোয়েব মালিকের সঙ্গে।