ঢাকা,  শনিবার  ২০ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কঙ্গনাকে চড় দেওয়া সেই রক্ষীকে চাকরি দেবেন বিশাল

প্রকাশিত: ২২:২৭, ৭ জুন ২০২৪

কঙ্গনাকে চড় দেওয়া সেই রক্ষীকে চাকরি দেবেন বিশাল

ছবি: সংগৃহীত

নবনির্বাচিত সাংসদ ও বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে চড় দেওয়ার ঘটনায় উত্তাল সমগ্র ভারত। যদিও এত কিছুর মধ্যে বলিউডের কাউকে এখনও এই নিয়ে কথা বলতে দেখা যায়নি। বিনোদন দুনিয়া থেকে প্রতিক্রিয়া না পাওয়ায় মুখ খুলেছেন কঙ্গনা নিজেও। তবে এ ঘটনায় কোনো একপাক্ষিক প্রতিক্রিয়া আসেনি। ভুক্তভোগী-অভিযুক্ত, দুই পক্ষকেই দুষছেন সবাই।

কিন্তু এবার ভিন্ন সুর আসলো বলিউড পাড়া থেকে। চড়কাণ্ডের এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়েছেন ভারতীয় সুরকার ও গায়ক বিশাল দাদলানি। সামাজিক মাধ্যমে কঙ্গনাকে চড়ের ঘটনার কিছু পোস্ট শেয়ার করেন তিনি। সেখানে অভিযুক্ত ওই নারী রক্ষীর সরাসরি পক্ষ নিয়ে কথা বলেন। এমনকি, এ ঘটনার কারণে ওই নারী চাকরি হারালে পরে তাকে চাকরির ব্যবস্থা করবেন- এমনটি উল্লেখ করেন তিনি।

এক পোস্টে দাদলানি লেখেন, ‘কোনও রকম হিংসার ঘটনা সমর্থন করি না আমি। কিন্তু নিরাপত্তারক্ষীর রাগের কারণ বুঝতে পারছি। আমি তার জন্যে একটি চাকরির ব্যবস্থা করে রাখবো, যদি তিনি এটা গ্রহণ করেন।’

ভারতীয় গণমাধ্যমের খবর, কঙ্গনাকে চড়ের ঘটনায় অভিযুক্ত ওই নারী রক্ষী কুলবিন্দরকে ইতোমধ্যে বরখাস্ত করেছে ভারতের সিআইএসএফ। তাকে গ্রেপ্তার করেছে বলেও জানা গেছে।

তবে কিছু মানুষ কঙ্গনার পক্ষে মুখ খুলেছেন। অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য প্রশ্ন তুলেছেন দেশের নিরাপত্তা নিয়ে। নাম উল্লেখ না করেও কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন রবিনা ট্যান্ডন।

এর আগে ওই নারী রক্ষী কুলবিন্দর জানিয়েছেন, দিল্লিজুড়ে ব্যাপক আলোড়ন তৈরি করা কৃষক আন্দোলনে ১০০ টাকার বিনিময়ে অংশ নিয়েছিলেন কৃষকরা। সে সময় এক বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা। সেই বিতর্কিত মন্তব্যের জবাবে অর্থাৎ কৃষকদের অসম্মান করায় এই চড় দেওয়া হয়েছে।