ঢাকা,  সোমবার  ০৪ ডিসেম্বর ২০২৩

Gazipur Kotha | গাজীপুর কথা

কোহলি-আনুশকাকে দেখে মুগ্ধ ক্যাটরিনা

প্রকাশিত: ০০:২৭, ২১ নভেম্বর ২০২৩

কোহলি-আনুশকাকে দেখে মুগ্ধ ক্যাটরিনা

সংগৃহীত ছবি

সদ্য শেষ হওয়া বিশ্বকাপে আলাদাভাবে নজর কেড়েছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও তার স্ত্রী অভিনেত্রী আনুশকা শর্মা। পুরো বিশ্বকাপজুড়েই ব্যাট হাতে দূর্দান্ত ছন্দে ছিলেন বিরাট, আর গ্যালারিতে থেকে স্বামীকে সমর্থন জুগিয়ে গেছেন অভিনেত্রী স্ত্রী।

তাদের দু’জনের এমন রসায়ন মুগ্ধ করেছে ভক্তদেরও। বিশেষ করে ফাইনালে ভারতের হারের পর কোহলিকে আলিঙ্গন করে আনুশকার সান্তনা বার্তা হৃদয় ছুঁয়ে গেছে সকলের।

বিরাট-আনুশকার এমন যুগলবন্দীর প্রশংসা করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ম্যাচ চলাকালীনই এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, বিরাট কোহলি আক্ষরিক অর্থেই একজন ‘সুপারস্টার’। এই অভিনেত্রীর ভাষায়, ‘পরস্পরের দুর্দান্ত সাপোর্ট সিস্টেম বিরাট-আনুশকা’।

ক্যাটরিনা বলেন, তারা দু’জন পরস্পরের দুর্দান্ত সমর্থক। বিরাট যখন মাঠে খেলে তখন আনুশকার চেহারায় যে আনন্দ দেখা যায়, তা এক কথায় অপূর্ব।

এরপর কোহলির প্রশংসায় এই অভিনেত্রী বলেন, ‘তার ফিটনেস লেভেল তাকিয়ে দেখুন, নিজেকে প্রতিদিন আরো ক্ষুরধার করেছে। ক্রিকেটের প্রতি কোহলির নিষ্ঠা আর নিয়মানুবর্তিতা কুর্নিশযোগ্য’।

বর্তমানে টাইগার থ্রি-র সাফল্য উপভোগ করছেন ক্যাটরিনা। তবুও ভারতের বিশ্বকাপ ফাইনাল দেখতে ভুল করেননি তিনি। ইতোমধ্যেই প্রায় ৩০০ কোটির গণ্ডি পার করেছে সালমান-ক্যাটরিনার এই সিনেমা।