ঢাকা,  শনিবার  ২০ জুলাই ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

জায়েদ-সায়ন্তিকা ৪ ঘণ্টা হোটেলে কী করছিলেন?

প্রকাশিত: ১৭:০২, ১৮ সেপ্টেম্বর ২০২৩

জায়েদ-সায়ন্তিকা ৪ ঘণ্টা হোটেলে কী করছিলেন?

জায়েদ-সায়ন্তিকা ৪ ঘণ্টা হোটেলে কী করছিলেন?

তাজু কামরুল পরিচালিত ‘ছায়াবাজ’ সিনেমার শুটিং মাঝপথে ফেলে কলতাকায় চলে গেছেন সায়ন্তিকা ব্যানার্জি। তিনি চলে যাওয়ায় শুটিং বন্ধ হয়ে গেছে। এ নিয়ে উঠেছে নায়িকা ও প্রযোজকের পাল্টাপাল্টি অভিযোগ। অনিশ্চয়তা তৈরি হয়েছে ‘ছায়াবাজ’ সিনেমাটি নিয়ে।

‘ছায়াবাজ’ সিনেমার প্রযোজক মনিরুল ইসলাম বলেন, নৃত্য পরিচালক মাইকেল জায়েদ ও সায়ন্তিকাকে ড্রেস পরিবর্তন ও লাঞ্চের জন্য এক ঘণ্টা সময় দেন। আর নায়ক-নায়িকা ৪ ঘণ্টা পরে শুটিং স্পটে আসে। এতে ওই দিনের শুটিং আর করা সম্ভব হয়নি।

প্রযোজক প্রশ্ন করেন হোটেল রুমে ৪ ঘণ্টা কী করছিলেন জায়েদ ও সায়ন্তিকা?

প্রযোজক মনিরুল ইসলাম বলেন, ‘নৃত্য পরিচালক মাইকেল বাবুর ডিরেকশনে গানের শুটিং করার সময় ড্রেস পরিবর্তন করার জন্য দুপুর ২টা ১৫ মিনিটে হোটেলে যান নায়ক-নায়িকা। ফিরে আসেন সন্ধ্যা ৬টায়। পরে আর দিনের আলো না থাকায় ওইদিন শুট করা হয়নি। ড্রেস চেঞ্জ করতে ৪ ঘণ্টা সময় লাগে, এমনটা কখনো দেখিনি। এ ছাড়া যেদিন আমরা শুটিং প্যাকআপ করে পুরো ইউনিট নিয়ে চলে আসি, সেদিন নায়ক-নায়িকা হোটেলেই থেকে যান। ওই দিন তারা সেখানে কী করছিলেন? এ প্রশ্নের জবাব তারা কী দেবেন? এ কথাগুলো কখনো সামনে আনতে চাইনি। কিন্তু এখন আর চুপ করে থাকতে পারলাম না।’

মনিরুল ইসলাম জানান, নৃত্য পরিচালক মাইকেল বাবুর সঙ্গে কাজ করবেন না বলেই ঢাকা ছেড়েছেন সায়ন্তিকা। আরো জানান, মাইকেলের বিরুদ্ধে সায়ন্তিকা হাত ধরার যে অভিযোগ করেছেন, তা সত্য নয়।