ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পোশক বিতর্কে মুখ খুলেছেন উরফি জাভেদ

প্রকাশিত: ০৫:৩৬, ৩০ এপ্রিল ২০২২

পোশক বিতর্কে মুখ খুলেছেন উরফি জাভেদ

বিগ বস ওটিটি খ্যাত উরফি জাভেদ। নিজের পোশাকের জন্য প্রতিদিন ট্রোলের লক্ষ্যবস্তুতে পরিণত হন তিনি। অনেক সময়, উরফিও এগিয়ে এসে ট্রোলারদের মোক্ষম জবাব দেন। পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি। কেউ কেউ তার প্রশংসা করেন, আবার কেউ কেউ তার স্টাইল একেবারেই পছন্দ করেন না।

ফের একবার ট্রোলারদের সপাটে জবাব দিলেন উরফি। অভিনেত্রী তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগীর মন্তব্য, ‘আমি প্রতিটি মেয়েকে বলতে চাই, আপনি যা চান তা করতে হবে এবং অন্যের মতামত আপনাকে প্রভাবিত করতে দেবেন না।’ 

উরফি বলেছেন, সমাজে এখনও পুরুষ এবং মহিলাদের আলাদাভাবে বিচার করা হয়। কেন বোতাম খোলা, কেন সে হাফপ্যান্ট পরেছে? আমি প্রতিদিন পোশাক নিয়ে পরীক্ষা করি এবং লোকেরা আমার সম্পর্কে কী ভাবে তা নিয়ে আমি চিন্তা করি না। একই সঙ্গে আমি প্রত্যেক মেয়েকে বলবো অন্য কারো মতামত নিয়ে বিরক্ত হয়ো না। শুধুমাত্র তুমি যা পছন্দ করো তাই করো।

ট্রোলাররা সবসময় উরফি জাভেদকে টার্গেট করে। নানা বিতর্কে জড়িয়েছেন হিন্দি টেলিভিশনের ছোট পর্দার এই অভিনেত্রী। মাত্র কয়েকদিন আগে, একজন কাস্টিং ডিরেক্টরকে তুলোধনা করতে দেখা গিয়েছিল উরফি জাভেদকে। অভিনেতা পারশ কালনাভাতের সঙ্গে সম্পর্কে থাকার সময় বার বারই শিরোনামে এসেছেন তিনি। নিজের সাহসী অবতারের জন্য হামেশাই নীতি পুলিশদের রোষের মুখে পড়েন উরফি। যদিও কোনো প্রকারের ট্রোলিং-এ পাত্তা দেন না তিনি।

গাজীপুর কথা