ব্রেকিং:
"করোনায় তিনজনের মৃত্যু, শনাক্ত ২৬১"
  • শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

  • || ২৭ রবিউস সানি ১৪৪৩

বাবা-মায়ের বিয়ে খেলো নায়িকা পূজার ছেলে

গাজীপুর কথা

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২১  

গোটা এক বছর অপেক্ষা করার পর অবশেষে সানাই বাজিয়ে বিয়ে করলেন কলকাতার অভিনেত্রী পূজা ব্যানার্জি। বলা চলে নিজের ইচ্ছে পূরণ করলেন ‘চ্যালেঞ্জ টু’ ছবির নায়িকা। একদিকে যখন রাজকুমার রাও এবং পত্রলেখা বিবাহবন্ধনে আবদ্ধ হলেন, ঠিক সেই সময়ই গোয়ায় ছিমছাম বিবাহ বাসরে কুণাল ভার্মার হাতে সিঁদুর পরলেন পূজা।
এই নিয়ে তৃতীয়বার বিয়ের আসরে বসলেন পূজা। ক্যারিয়ার শুরু করার আগে প্রথম বিয়ে করেন নায়িকা। সে সংসারে থাকতেই কুণালের সঙ্গে প্রেম। তারপর লিভ টুগেদার। সেখানে গর্ভবতী হলে আইনি প্রক্রিয়ায় বিয়ে করেন পূজা-কুণাল। সেটি ছিলো পূজার দ্বিতীয় বিয়ে।
একই বরকে আবারও বিয়ে করলেন পূজা। এদিন পূজার পরনে ছিলো গোলাপি শাড়ি, গলায় গোলাপ ফুলের মালা। কুণালের পাঞ্জাবিতেও গোলাপি রং। একই রঙে রেঙে উঠলেন কুণাল ও পূজা।
পূজার ছেলে কৃশিবের বয়স এক বছর এক মাস। ছেলেকে কোলে নিয়েই স্বামী কুণালের সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে সেরে ফেরলেন পূজা। ছেলেকে পাশে নিয়ে এভাবে বিয়ে করাও যে যায়, তাই প্রমাণ করলেন বাঙালি কন্যা। তাই তো কনের সাজে বিয়ের মণ্ডপেও পূজার পাশে দেখা মিলল ছোট্ট কৃশিবের। সাদা পাঞ্জাবি আর ধুতিতে সে সেজেছিল বাবা-মার বিয়েতে।
বিয়ের বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পূজা। একটি অন্তরঙ্গ ছবিও ছিলো
ক্যাপশনে লিখেছেন, ফের নব দম্পতি। এই একই ছবি শেয়ার করে কুণাল লিখলেন, ‘তুমিই আমার রানি’।
গত বছর অক্টোবর মাসে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন পূজা। বহু বছর ধরে কুণাল ভার্মার সঙ্গে প্রেম করলেও, অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারটা সবার কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন পূজা। তবে অভিনেত্রীর প্ল্যান ছিল গত বছর ১৫ এপ্রিল জমজমাটভাবে বিয়ে করার। কিন্তু করোনার কারণে বিয়ের অনুষ্ঠান বাতিল হয়।
অন্তঃসত্ত্বা অবস্থাতেই কুণালের সঙ্গে আইনি বিয়ে করেছিলেন পূজা। মনের মধ্যেই লুকিয়ে রেখেছিলেন বাহারি বিয়ের অনুষ্ঠানের ইচ্ছে। ছেলে এখন একটু বড় হয়েছে। করোনা পরিস্থিতিও অনেকটা ঠিকঠাক। তাই আর দেরি না করে, নভেম্বরেই বিয়ের অনুষ্ঠানের ব্যবস্থা করে ফেললেন পূজা ও কুণাল।

গাজীপুর কথা
গাজীপুর কথা