ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

আমি পাগল হয়ে কামড়ানো শুরু করবো: পরীমনি

প্রকাশিত: ০৪:৪৪, ২২ আগস্ট ২০২১

আমি পাগল হয়ে কামড়ানো শুরু করবো: পরীমনি

আলোচিত চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তৃতীয় দফায় রিমান্ড শেষে আদালতে তোলা হলে তাকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল শনিবার বিকেল পৌনে তিনটায় আদালতে তোলা হলে পরীমনির আইজীবীরা তার সঙ্গে আইনি পরামর্শ নিয়ে কথা বলার আবেদন করলে তা খারিচ করে আদালত। এ সময় আদালতে কাষ্টরিতে দাঁড়িয়ে আইনজীবীদের উপর ক্ষিপ্ত হন পরীমনি।

আইনজীবীদের উদ্দেশ্যে পরীমনি বলেন, ‘আপনারা কি করছেন? আমার সঙ্গে দেখা করার কি আছে? এতোদিন হলো এখনও জামিন করাতে পারলেন না? বুঝেন আমার কি কষ্ট হচ্ছে? আমি তো পাগল হয়ে যাচ্ছি। আমি তো পাগল হয়ে পরে কামড়ানো শুরু করবো।’ এসব কথা বলে আদালতের কাষ্টরিখানার রটে মাথা ঠেকিয়ে রাখেন এ নায়িকা। পরে আইনজীবীরা তাকে বুঝানোর চেষ্টা করেন।

এদিকে মাদক মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত চিত্রনায়িকা পরীমনিকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশ পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। এতে তিনি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফা রিমান্ডে পরীমনি ‘গুরুত্বপূর্ণ’ তথ্য দিয়েছেন। তাই এ আসামিকে কারাগারে আটক রাখা প্রয়োজন। জামিনে মুক্তি পেলে পালাতে পারেন।

এর আগে, তৃতীয় দফায় এক দিনের রিমান্ড শেষে শনিবার বেলা সাড়ে ১১টার পর পরীমণিকে আদালতে হাজির করে মামলার তদন্ত সংস্থা সিআইডি। এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়।

গত ৪ আগস্ট প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করা হয়। র‌্যাব বাদী হয়ে মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে। মামলা দায়েরের পর তাকে আদালতে নেয়া হয়।

গাজীপুর কথা