ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

চলে গেলেন কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার

গাজীপুর কথা

প্রকাশিত: ৭ জুলাই ২০২১  

বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, বুধবার (৭ জুলাই) সকাল সাড়ে সাতটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুতে ভারতের চলচ্চিত্র জগতে শোকের ছায়া নেমেছে।

প্রসঙ্গত, এর আগে প্রায়ই অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হয় বলিউডের বর্ষীয়ান অভিনেতাকে। কিন্তু সম্প্রতি আবারও অসুস্থ হয়ে পড়লে মুম্বাইয়ের পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছিল এই তারকাকে।

দিলীপ কুমারের স্ত্রী ও অভিনেত্রী সায়রা বানু জানিয়েছিলেন অভিনেতা বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্টে ভুগছেন।  

বয়সের কারণে বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যা ছিল দিলীপ কুমারের। মে মাসের শুরুতে তাকে দীর্ঘসময় হাসপাতালে থেকে চিকিৎসা নিতে হয়েছিল।

উল্লেখ্য, ‘পদ্মবিভূষণ’-এ সম্মানিত অভিনেতা ‘দেবদাস’, ‘ক্রান্তি’, ‘মোগল-ই-আজম’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন। ১৯৯৪ সালে ‘দাদা সাহেব ফালকে’ পুরস্কারও পান ইউসুফ খান ওরফে দিলীপ কুমার।

গত বছর নিজের দুই ছোট ভাইকেও হারিয়েছেন বর্ষীয়ান এই বলিউড অভিনেতা। ৮৮ বছরের আসলাম খান এবং ৯০ বছরের আহসান খান দু’জনেই প্রাণ হারান মরণঘাতী কোভিডে।

গাজীপুর কথা
গাজীপুর কথা