ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

কাব্য-মুন্নার নেতৃত্বে তিতুমীরের ‘ঝিনুক’, কমিটিতে যারা

প্রকাশিত: ১৭:০৬, ২৩ মার্চ ২০২৩

কাব্য-মুন্নার নেতৃত্বে তিতুমীরের ‘ঝিনুক’, কমিটিতে যারা

ঝিনুক এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

‘তিতুমীর কলেজস্থ ঝিনাইদহ জেলা ছাত্ৰকল্যাণ পরিষদ’ (ঝিনুক) এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটেতে খুরশিদ সাকলাইন কাব্যকে সভাপতি ও আবু বক্কর সিদ্দিক মুন্নাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (২২ মার্চ) ঝিনুকের উপদেষ্টা ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক এম.এম. আতিকুজ্জামান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জিনিয়া রহমান পিয়ারি, ছাত্র উপদেষ্টা মো. শামীম হোসেন ও বর্তমান সভাপতি-সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সংগঠনের গতিশীলতা বৃদ্ধিতে আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটিতে সহসভাপতি হয়েছেন মামুন সোহাগ, আল-মামুন, ফারহান তরফদার ইকবাল মীর, শিশির আহম্মেদ, মহাইমিনুল খান, আবু জাফর, নাহিদ হাসান, জহিরুল ইসলাম বাপ্পি, তানভীর আনজুম নাহি, আলামিন হোসেন, শিমুল হোসেন, রাকিবুল ইসলাম, রাফি মিয়া, ফাতেমা ইসলাম রিতু।

যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শাকিল আহমেদ, এনামুল হোসেন, কৌশিক আহম্মেদ, সজল রহমান, অলিফ হাসান, সৈকত এস ইমাম লিপু, রিফাত বিন সিদ্দিক, তানভীর আলম ইমন, মতিউল্লাহ সিদ্দিকী মানিক, জুয়েল রানা, বাহারুল ইসলাম বাইজিদ, কামরুল হাসান আখন্দ ও দিয়াজ আহম্মেদ আকাশ। 

সাংগঠনিক সম্পাদক পদে শিহাব শারার, রিমন আহম্মেদ, আবু জোবায়ের নোমান, প্রণব কুভু, সৌরভ ইসলাম, আশিক বিশ্বাস ও জাহিদ হাসান নির্বাচিত হয়েছেন।

 

তিতুমীর কলেজস্থ ঝিনাইদহ জেলা ছাত্ৰকল্যাণ পরিষদ।

কমিটির দফতর সম্পাদক হিসেবে মেহেদী হাসান, উপ-দফতর সম্পাদক রাব্বি হোসেন, প্রচার সম্পাদক ইমরান নাজির, উপ-প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শিক্ষা-পাঠচক্র বিষয়ক সম্পাদক মামুন রেজা অন্তর, উপ শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সানবিন আহমেদ ফাহিম, সাংস্কৃতিক সম্পাদক বিল্লাল হোসেন, উপ সাংস্কৃতিক সম্পাদক মাহানুন শাহাদ্দিন, সমাজসেবা সম্পাদক সাইফুল ইসলাম তুহিন, ক্রীড়া সম্পাদক এহসানুল হক সান ও উপ ক্রীড়া সম্পাদক সাকিবুল ইসলামকে নির্বাচিত হয়েছেন। 

এছাড়া তথ্য ও গবেষণা সম্পাদক পদে মাহাবুব আহমেদ মুনিম, উপ তথ্য ও গবেষণা সম্পাদক মো. রাকিব হাসান, বিজ্ঞান বিষয়ক সম্পাদক মামুন রেজা অন্তর ও উপ বিজ্ঞান বিষয়ক সম্পাদক সাকিব আহমেদ, ছাত্রী বিষয়ক সম্পাদক সুস্মিতা দাস, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক অতন্দ্রিলা, অর্থ সম্পাদক সেলিম আল সানি ও উপ অর্থ সম্পাদক শেখ স্বপ্ন, আইন সম্পাদক নাফিস আহমেদ বাদশাহ, উপ-আইন সম্পাদক ইসরাফিল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, উপ ধর্ম বিষয়ক সম্পাদক আবু দারদা মিম, গণ যোগাযোগ উন্নয়ন সম্পাদক এ.বি আল আমীন ও উপ গণ যোগাযোগ উন্নয়ন সম্পাদক আরিফুর রহমান, নাট্য ও বিতর্ক সম্পাদক সারজিস ইসলাম, উপ নাট্য ও বিতর্ক সম্পাদক পদে অন্তর হাসান, আপ্যায়ন সম্পাদক সালমান জাহান,  উপ আপ্যায়ন সম্পাদক শাহেদ রানা খান, মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক আব্দুর রহমান শাফিন, উপ মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক রাজিন সালে আলফাজ, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মো. রাজু আহমেদ ও উপ ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক সাকিব আল হাসান, কর্মসূচি পরিকল্পনা সম্পাদক ফিরোজ শিশির ও উপ কর্মসূচি পরিকল্পনা সম্পাদক মোদাসসের হোসেনকে নির্বাচিত করা হয়েছে।

এছাড়াও সদস্য হিসেবে রয়েছেন শিমু কুণ্ডু, মুস্তাকিনুল হক হিমেল, পলাশ খান, আসিফ নয়ন নূর নবী, শাহারিয়া হাসান, সোহান হোসেন, এনামুল হক, জোয়াদ্দার আল ফাহিম, নিহাদ সুলতানা, ফারদিন মুশফিক জিসান, হাবিবুর রহমান ও ফায়জুন নাহার।