ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ডালিয়ার বাসায় গিয়ে সহযোগিতা চাইলেন মোস্তফা

প্রকাশিত: ২৩:৪৯, ২৯ ডিসেম্বর ২০২২

ডালিয়ার বাসায় গিয়ে সহযোগিতা চাইলেন মোস্তফা

ডালিয়ার বাসায় গিয়ে সহযোগিতা চাইলেন মোস্তফা

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে সরকারদলীয় পরাজিত প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়ার বাসায় ফুল নিয়ে দেখা করেছেন দ্বিতীয়বারের মতো বিপুল ভোটে নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। সেখানে তিনি সৌজন্য সাক্ষাতে কুশল বিনিময় করে রংপুর সিটির উন্নয়নে তার পরামর্শসহ সহযোগিতা চান।  

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডে গুপ্তপাড়ায় ডালিয়ার বাসভবনে গিয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন জাতীয়
পার্টি থেকে নির্বাচিত মোস্তাফিজার রহমান মোস্তফা।

রংপুর সিটি করপোরেশন এলাকার সার্বিক উন্নয়নের স্বার্থে নির্বাচনে অংশ নেওয়া হোসনে আরা লুৎফা ডালিয়াসহ সকল মেয়র প্রার্থীদের পাশে থাকার আহ্বান জানিয়ে মোস্তাফিজার রহমান বলেন, রংপুর সব দল ও মতের মানুষের, আমার একার নয়। এ কারণে আমি যে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে সব দলের সহযোগিতা চাই। আমি তাদের আমন্ত্রণ জানাব। আমি মনে করি, যে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সবার সহযোগিতা ও মতামত থাকা প্রয়োজন। সবার সহযোগিতা না থাকলে প্রত্যাশিত উন্নয়ন সম্ভব হয় না। এজন্য সবার অংশগ্রহণ দেখতে চাই। আমি সবার মতামতের আলোকে রংপুরকে এগিয়ে নিতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, রংপুর সিটি করপোরেশনে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। তিনি সরকারদলীয় প্রার্থী ও সাবেক সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়ার চেয়ে এক লাখ ২৪ হাজার ৫৫৯ ভোট বেশি পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী আমিরুজ্জামান পিয়াল হাতপাখা প্রতীকে পেয়েছেন ৪৯ হাজার ৮৯২ ভোট।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ শেষে রংপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে রাত ১২টায় রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।