ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আইভী

প্রকাশিত: ১৬:৫২, ২ জানুয়ারি ২০২২

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, বিগত সময়গুলোতে আমি মানুষের জন্য কাজ করেছি। প্রতিটি ওয়ার্ডে মানুষের চাহিদা অনুযায়ী কাজ করেছি। জনগণ আমাকে আবারও মূল্যায়ন করবে। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।
রোববার দিনভর কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের নিয়ে নাসিক ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।
গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইভী বলেন, আমাকে নিয়ে ধর্মীয়ভাবে উস্কানিমূলক আপপ্রচার চালানো হয়েছে। তবে জনগণ এসবে কান দেবে না। জনগণ আমাকে পুনরায় নির্বাচিত করবে। প্রচারণার সময় এলাকাবাসীর ব্যাপক সাড়া পাচ্ছি।
আগামীর পরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, যেসব কাজ চলমান ছিল সেগুলো শেষ করবো। এছাড়া মানুষের চাহিদা মোতাবেক কাজ করার পরিকল্পনা রয়েছে। সবসময়ই মানুষের চাহিদা মোতাবেক কাজ করেছি। সেটি ২৭টি ওয়ার্ডে ঘুরে দেখলেই এর প্রমাণ পাবেন। আগামীতে খেলার মাঠ, পুকুর, খাল নিয়ে কাজ করবো। বিশেষ করে বিশুদ্ধ ও সুপেয় পানি সরবরাহ নিশ্চিত করবো।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম, আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, বিলুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, নাসিক নির্বাচনে ৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আরিফুল হক হাসান প্রমুখ।

গাজীপুর কথা