ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ছাত্রাবাসে ঝুলছিল এইচএসসি পরীক্ষার্থীর লাশ

প্রকাশিত: ১৬:১৮, ২৯ নভেম্বর ২০২১

ছাত্রাবাসে ঝুলছিল এইচএসসি পরীক্ষার্থীর লাশ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছাত্রাবাস থেকে রিয়াজুল ইসলাম জনি নামে ১৮ বছর বয়সী এক এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা স্থানীয়দের।

সোমবার রাতে উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের ইদ্রিস আহমদ ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। জনি দিনাজপুরের কাহরোল উপজেলার চকমোরম গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

আসাদুল্লাহ নামে ওই ছাত্রাবাসে থাকা এক শিক্ষার্থী বলেন, সোমবার রাত ৯টার দিকে আমাদের সঙ্গে জনির দেখা হয়েছে। এর পরেই সকালে শুনতে পাই দরজা বন্ধ। আর জানালা দিয়ে ঝুলন্ত লাশ দেখা যাচ্ছে। পরে স্থানীয়দের জানালে তারা পুলিশে খবর দেয়। তবে কেন আত্মহত্যা করেছেন আমরা জানি না। কিন্তু মোবাইলে অনেক কথা বলতেন জনি।

জনির চাচাতো বোন পারভিন বলেন, আমাদের বাড়ি শিবগঞ্জ উপজেলায় হলেও জনির পরিবার কিছুদিন আগে দিনাজপুরে গিয়ে বাড়ি করে। এরপর এ কলেজে অনলাইনের মাধ্যমে ভর্তি হয়। অক্টোবরে এ ছাত্রাবাসে উঠেছিলেন জনি। সামনের মাসে এইচএসসি পরীক্ষা দিতেন। কিন্তু পরীক্ষা আর হলো না।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

গাজীপুর কথা