ব্রেকিং:
"করোনায় তিনজনের মৃত্যু, শনাক্ত ২৬১"
  • শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

  • || ২৭ রবিউস সানি ১৪৪৩

আইসিসি বাংলাদেশ প্রতিনিধি দলের দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ

গাজীপুর কথা

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২১  

আইসিসির দ্বাদশ ওয়ার্ল্ড চেম্বার্স কংগ্রেসে যোগদানের উদ্দেশ্যে ৯ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দিবেন আইসিসি বাংলাদেশের সভাপতি মাহবুবুর রহমান। সোমবার (২২ নভেম্বর) কংগ্রেসে যোগ দেওয়ার জন্য প্রতিনিধি দল দুবাই রওনা হয়েছেন। ওয়ার্ল্ড চেম্বার্স কংগ্রেস হল চেম্বার, ব্যবসায়িক এবং সরকারী ব্যক্তিদের একত্রিত করার একটি প্রধান ইভেন্ট।

আইসিসি (ওঈঈ) এবং ওয়ার্ল্ড চেম্বার্স ফেডারেশন (ডঈঋ) এর ১২ তম ওয়ার্ল্ড চেম্বার্স কংগ্রেস ২৩-২৫ নভেম্বর ২০২১ এ দুবাইতে অনুষ্ঠিত হবে৷ কংগ্রেসের থিম হল ”জেনারেশন নেক্সট: চেম্বার্স ৪.০”;  এটি দুবাই চেম্বার এর সাথে যৌথভাবে আয়োজন করা হয়েছে৷ ১২ডঈঈ একটি বিশ্ব-মানের ইভেন্ট, যা চেম্বার, সরকার এবং ব্যবসায়িকদের মধ্যে কিছু সেরা মনকে একত্রিত করে পর্যবেক্ষন করে কিভাবে চেম্বারগুলি তাদের লক্ষ্য অর্জনের জন্য উন্নত প্রযুক্তির ব্যবহার করছে।

ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি রিজওয়ান রহমানকে কংগ্রেসে স্পিকার হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে। 

প্রতিনিধিদলের মধ্যে রয়েছেন: আইসিসি বাংলাদেশের সভাপতি মাহবুবুর রহমান, আবদুল হাই সরকার, চেয়ারম্যান, পূর্বাণী গ্রুপ;  আনোয়ার-উল-আলম চৌধুরী (পারভেজ), ব্যবস্থাপনা পরিচালক, ইভেন্স গ্রুপ; মীর নাসির হোসেন, ব্যবস্থাপনা পরিচালক, মীর আখতার হোসেন লিমিটেড; মোহাম্মদ হাতেম, নির্বাহী সভাপতি, বিকেএমইএ এবং ব্যবস্থাপনা পরিচালক, এমবি নিট ফ্যাশন লিমিটেড; মতিউর রহমান, চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, উত্তরা গ্রুপ অব কোম্পানিজ; রিজওয়ান রহমান, সভাপতি, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি; মো. সালাউদ্দিন ইউসুফ, সদস্য এবং আতাউর রহমান, সেক্রেটারি জেনারেল, আইসিসি বাংলাদেশ। প্রতিনিধি দল আগামী ২৭ নভেম্বর দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে।

গাজীপুর কথা
গাজীপুর কথা