ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

মসজিদের জুমাবারের টাকা মেরে দিলেন বিএনপি নেতা!

প্রকাশিত: ২০:৩০, ২০ আগস্ট ২০২২

মসজিদের জুমাবারের টাকা মেরে দিলেন বিএনপি নেতা!

মসজিদ

সাভারে একটি মসজিদের দানবাক্সের টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে ওয়ার্ডের এক বিএনপি নেতাসহ কয়েকজনের বিরুদ্ধে।

শুক্রবার (১৯ আগস্ট) সাভার পৌরসভার ছায়াবিথী বাড্ডা জামে মসজিদের সাধারণ সম্পাদক মনির হোসেন এসব তথ্য জানান।

এ ঘটনায় পৌরসভার সবুজবাগ এলাকার ওয়ার্ড বিএনপির সভাপতি কবির আহমেদসহ ইউনুস মিয়া নামে আরেকজনের বিরুদ্ধে বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন মনির হোসেন।

অভিযোগে বলা হয়, প্রতি জুমাবারে মসজিদে সাধারণ মানুষ দান করে থাকেন। গত ৫ আগস্ট ও ১২ আগস্ট জুমাবারে প্রায় ১৭ হাজার টাকা দান ওঠে। এ টাকা মসজিদের ইমামের জিম্মায় থাকাকালীন তার কাছ থেকে ছিনিয়ে নেয় অভিযুক্তরা। পরে ইমাম মসজিদ কমিটির সাধারণ সম্পাদকের কাছে ফোন করে ঘটনা জানান।

অভিযোগকারী মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মনির হোসেন বলেন, তারা এখনও মসজিদের দানবাক্সের টাকা ফেরত না দেওয়ায় এলাকার লোকজনকে বিষয়টি জানিয়ে থানায় অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে অভিযুক্ত বিএনপি নেতা কবির আহমেদ বলেন, ‘দুই সপ্তাহের টাকা আমি হাত দিয়ে ধরি নাই, তবে টাকা আছে। টাকা আমরা স্লিপ করে রেখে দিছি। গত ৫ আগস্ট ৮ হাজার ৬০০ টাকা ও ১২ আগস্ট ৯ হাজার ২০০ এর কিছু বেশি টাকা উঠেছে। এ টাকাটা কার কাছে আছে এটা আমি বলতে পারব না। আপনি সংবাদ করেন, যা ইচ্ছা করেন।’

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, এ ধরনের একটি অভিযোগ দায়ের হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলমান রয়েছে, তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন