ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

চট্টগ্রামে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীর শ্লীলতাহানি, গ্রেফতার ৫

প্রকাশিত: ০৮:৪৫, ১৯ মে ২০২২

চট্টগ্রামে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীর শ্লীলতাহানি, গ্রেফতার ৫

চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকায় এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীর শ্লীলতাহানির অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) রাত সাড়ে ১১টায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোনে অভিযোগ পেয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বায়েজিদের স্টারশিপ গলির মোহাম্মদ সাব্বির হোসেনের ছেলে মো. সোহেল (২২), একই এলাকার তারেক মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (২২), ভোলার মনপুরার হাজিরহাট এলাকার তাজুল ইসলামের ছেলে মো. জসিম উদ্দিন (৩৩), কক্সবাজারের পাহাড়তলি এলাকার আব্দুর রহিমের ছেলে মোহাম্মদ সাদেক (১৮) ও উখিয়ার পাথারবাড়ি এলাকার সৈয়দুল আমিনের ছেলে ইসহাক মিয়া (১৮)।

বায়েজিদ থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ঘটনার শিকার মেয়েটি বুদ্ধিপ্রতিবন্ধী। তার মা অক্সিজেন এলাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। মঙ্গলবার রাতে তাকে একা পেয়ে কয়েকজন যুবক টানাহেঁচড়া ও শ্লীলতাহানি করতে থাকেন। এসময় এক ট্রাক ড্রাইভার তা দেখতে পেয়ে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ ফোন করেন। খবর পেয়ে বায়েজিদ থানা পুলিশ ওই মেয়েটিকে উদ্ধার করে।

তিনি বলেন, এ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বুধবার দুপুরে আদালতে পাঠানো হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গাজীপুর কথা

আরো পড়ুন