ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নানির অগোচরে নাতনিকে ধ`র্ষ`ণ, নানা গ্রেফতার

প্রকাশিত: ০৯:০০, ৮ এপ্রিল ২০২২

নানির অগোচরে নাতনিকে ধ`র্ষ`ণ, নানা গ্রেফতার

পটুয়াখালীর কলাপাড়ায় শারীরিক প্রতিবন্ধী এক শিশুকে ধ'র্ষ'ণে'র অভিযোগে আফজাল খান নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে ঐ শিশুর মা বাদী হয়ে কলাপাড়া থানায় মামলা করলে রাতেই তাকে গ্রেফতার করা হয়। 

অভিযুক্ত আফজাল খান সম্পর্কে শিশুটির চাচাতো নানা এবং তিনি উপজেলার বালীয়াতলী ইউপির কাংকুনিপাড়া গ্রামের মৃত মোবারক খানের ছেলে। 

পুলিশ ও ভুক্তভোগী পরিবারটি  জানায়, আফজাল পেশায় একজন অটোচালক হওয়ায় প্রায় সময়ই রাতে বাড়ির বাইরে থাকতেন তিনি। ফলে অভিযুক্তের স্ত্রীর আবদারে রাতে তাদের বাড়িতে ঘুমাতে যেত শিশুটি। এ সুযোগে ২০২১ সালের ১ সেপ্টেম্বর গভীর রাতে বাড়িতে ফিরে আফজাল স্ত্রীর অগোচরে শিশুটিকে প্রথম ধ'র্ষ'ণ করে। এর পর থেকে প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে চলতি বছরের ১৫ জানুয়ারি পর্যন্ত  বিভিন্ন সময়ে শিশুটিকে ধ'র্ষ'ণ করে আফজাল। এতে শিশুটির শারীরিক পরিবর্তন ঘটলে বিষয়টি সবার নজরে আসে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে প্রতিবন্ধী শিশুটি জানায়, সুযোগ বুঝে বিভিন্ন সময়ে স্ত্রীর অগোচরে তাকে ধ'র্ষ'ণ করে আসছিল আফজাল। এমনকি কাউকে কিছু না বলতে ভয় দেখানো হতো।  

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে আফজালকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আফজালকে আদালতে সোপর্দ করা হয়েছে। 

গাজীপুর কথা

আরো পড়ুন