ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা

প্রকাশিত: ১৭:২০, ২৭ ফেব্রুয়ারি ২০২২

পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা

শাকিল নামে এক যুবককে পরিকল্পিতভাবে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে তার স্ত্রী আলিজা ও প্রেমিকের বিরুদ্ধে। হত্যাকাণ্ডের ঘটনাকে ভিন্নখাতে নিয়ে যেতে একটি মহল পাঁয়তারা করছে বলেও অভিযোগ করেছেন নিহত শাকিলের পরিবার। 

ভালোবাসা দিবসে স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে ঘুরতে দেখে গলায় ফাঁস লাগিয়ে শাকিলের আত্মহত্যার ঘটনাটি মিথ্যা দাবি করেছেন তার পরিবার। 

ঘটনাটি জামালপুর পৌর শহরের গেইটপাড়স্থ ফিসারীপাড়া এলাকায়। এ ঘটনায় শাকিল হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। 

রোববার সকালে রেলগেইট এলাকায় ফিসারীপাড়া এলাকাবাসীর ব্যানারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত শাকিল মিয়ার বাবা ফকির হোসেন, মাতা সুলতানা বেগম, স্থানীয়দের মধ্যে বাবুল মিয়া, রবিউল আওয়াল, সিফাত মিয়া প্রমুখ।

শাকিল মিয়া একটি অটো সার্ভিসিং শো-রুমে কাজ করতেন। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ঘটনাকে ভিন্নখাতে নিয়ে যেতে পাঁয়তারা করছে বিশেষ একটি মহল। সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

নিহত শাকিলের বাবা ফকির মিয়া ও মা সুলতানা বেগম জানান, শাকিলের সঙ্গে প্রায় ২ বছর আগে ফিসারীপাড়া এলাকার হযরত আলী ওরফে কালুর মেয়ে আলিজার বিয়ে হয়। পারিবারিক কলহের জেরে তাদের মধ্যে ঝগড়া চলছিল। পরে আলিজা বাপের বাড়ি চলে যায়। ১৪ ফেব্রুয়ারি সোমবার আলিজা ঘুরতে বের হলে শাকিল তার পিছু নেয়। একপর্যায়ে আলিজার সঙ্গে অন্য পুরুষকে ঘুরতে দেখে শাকিল। খোঁজ নিয়ে জানা যায়, ওই পুরুষের সঙ্গে আলিজা পরকীয়ায় জড়িত। এ নিয়ে তাকে পরিকল্পিতভাবে হত্যার পর ভাড়া নেয়া বাড়িতে ধরনার সঙ্গে ঝুঁলিয়ে রাখা হয়।

শাকিলের পরিবার প্রশাসনের কাছে হত্যার মূল রহস্য উদঘাটনের মাধ্যমে দোষীদের গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারি সকালে শাকিলের ভাড়াবাড়ির ঘর থেকে শাকিলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শাকিলের মা সুলতানা বেগম জামালপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

গাজীপুর কথা

আরো পড়ুন