ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

হাতুড়িপেটা করে ও কুপিয়ে স্ত্রীকে হত্যা, পাশেই কাঁদছিল দুধের শিশু

প্রকাশিত: ১৭:১২, ২০ জানুয়ারি ২০২২

হাতুড়িপেটা করে ও কুপিয়ে স্ত্রীকে হত্যা, পাশেই কাঁদছিল দুধের শিশু

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় হাতুড়ি দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে এক নারীকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার নিহতের স্বামী তামিম শেখকে গোপালগঞ্জ থেকে আটক করেছে পুলিশ। 

জানা যায়, নিহত রাশিদা তামিমের দ্বিতীয় স্ত্রী। এদিকে তামিমের প্রথম স্ত্রীর ঘরে দুই সন্তান রয়েছে এবং তামিমও রাশিদার দ্বিতীয় স্বামী। এ সংসারে তাদের একটি শিশু সন্তান রয়েছে। রাশিদা আগৈলঝাড়া উপজেলার ১নং ব্রিজ সংলগ্ন এলাকায় স্বামী-সন্তান নিয়ে বসবাস করতেন। 

বিষয়টি নিশ্চিত করে আগৈলঝাড়া থানার ওসি গোলাম সরোয়ার বলেন, খবর পেয়ে বুধবার রাতে উপজেলার বাইপাস মহাসড়কের পাশে ঘেরের পাড় থেকে রাশিদার লাশ উদ্ধার করা হয়। লাশের পাশেই কাঁদছিল তার ১০ মাস বয়সী শিশুপুত্র তানিম। লাশ উদ্ধারের পরপরই রাশিদার স্বামীর বাড়িতে অভিযান চালানো হয়।

পরে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে তামিমকে তার বাড়ি গোপালগঞ্জের বেদ গ্রাম থেকে রক্তমাখা জুতা ও জামাকাপড়সহ আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তামিম স্ত্রী রাশিদা হত্যার দায় স্বীকার করেছে। 

তামিম জানিয়েছে, বুধবার নিহত রাশিদাকে নিয়ে গোপালগঞ্জের একটি হোটেলে অবস্থান করে। রাত ৮টার পরে সেখান থেকে বের হয়ে লোকজনের সহায়তায় রাশিদাকে হত্যা করে। ওই রাতে একটি মাহেন্দ্র ভাড়া করে আগৈলঝাড়ার বাইপাস মহাসড়কের পাশে রাশিদার লাশ ও তার শিশু সন্তানকে ফেলে রেখে পালিয়ে যায়। 

গাজীপুর কথা

আরো পড়ুন