ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

অতিরিক্ত মদপানে তরুণীর মৃত্যু, দুই বন্ধু আটক

প্রকাশিত: ০৭:৪৯, ১৯ মে ২০২২

অতিরিক্ত মদপানে তরুণীর মৃত্যু, দুই বন্ধু আটক

কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে অতিরিক্ত মদপানে লাবণী আকতার নামের এক তরুণী চার দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন। এ ঘটনায় তার দুই বন্ধুকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে তার মৃত্যু হয়। লাবণী আকতার ঢাকার যাত্রাবাড়ি থাকতেন। তিনি বরগুনার মনির হোসেনের মেয়ে।

আটককৃতরা হলেন, যাত্রাবাড়ীর মো. জাহাঙ্গীরের ছেলে কামরুল আলম (২০) ও আবদুর রহমানের ছেলে আরিফ রহমান নিলু (২১)।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, গত ১১ মে ৪ বন্ধু সহ ওই তরুণী কক্সবাজার বেড়াতে আসেন। তারা কলাতলীর বীচ হলি ডে নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন। সেখানে ১৪ মে অসুস্থ হলে তরুনী লাবনী আকতারকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়। এসময় তার সঙ্গে আসা ৪ জনের মধ্যে ২ জন স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিল। এ ঘটনায় ২ জনকে আটক করা হলেও অপর ২ জন পালিয়ে যায়।

তিনি আরও জানান, গত ৪ দিন জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর বুধবার সাড়ে ১২টায় তরুণী মৃত্যু হয়। ইতোমধ্যে তরুণীর পিতা সহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন। এব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। আটক ২ জনকে এ ঘটনায় ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারা হেফাজতে রেখেছে। তরুনী মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

গাজীপুর কথা

আরো পড়ুন