ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

চান্দগাঁওয়ে ১৮ লাখ টাকার ক্রিস্টাল মেথসহ দুজন গ্রেফতার

প্রকাশিত: ১৭:৫২, ১৮ মে ২০২২

চান্দগাঁওয়ে ১৮ লাখ টাকার ক্রিস্টাল মেথসহ দুজন গ্রেফতার

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে সাম্প্রতিক সময়ের আলোচিত ক্রিস্টাল মেথসহ (আইস হিসেবেও পরিচিত) দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাত সোয়া ১২টার দিকে খাজা রোডের বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিং থেকে ১৮৫ গ্রাম ক্রিস্টাল মেথসহ তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার মধ্যম হ্নীলা হোয়াক্যং নয়াপাড়ার আবদুর রহিমের ছেলে হামিদ হোসেন (২৮) ও চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানার ছাদেক নগর গ্রামের গাবতল এলাকার মৃত আবদুর রশিদের ছেলে মো.ফারুক (৩৮)।

তাদের বুধবার (১৮ মে) সকালে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার ওসি মো. মঈনুর রহমান।

তিনি বলেন, মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খাজা রোডের বাদামতল ইব্রাহীম সওদাগরের বিল্ডিংয়ের সামনের একটি পুকুর পাড় থেকে ক্রিস্টাল মেথসহ দুই মাদককারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের মধ্যে হামিদ হোসেনের কাছ থেকে ১০০ গ্রাম ও ফারুকের কাছ থেকে ৮৫ গ্রাম ক্রিস্টাল মেথ পাওয়া যায়। এসব মাদকের আনুমানিক দাম প্রায় সাড়ে ১৮ লাখ টাকা। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।

গাজীপুর কথা

আরো পড়ুন