ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

শাহজালালে পেটের ভেতরে মিললো ৫ হাজার ইয়াবা, যুবক আটক

প্রকাশিত: ১৬:০২, ১৭ মে ২০২২

শাহজালালে পেটের ভেতরে মিললো ৫ হাজার ইয়াবা, যুবক আটক

বিশেষ কায়দায় পেটের ভেতর ইয়াবা রেখে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে পাচারের সময় মাসুদ খান (৩৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। মাসুদ খান চাঁদপুর জেলার রুহুল আমিন খানের ছেলে।
সোমবার (১৬ মে) বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক জিয়া এ তথ্য জানান।
জিয়াউল হক জিয়া জানান, গোপন তথ্যের ভিত্তিতে রোববার (১৫ মে) রাত পৌনে ১২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে অভিযান চালােনো হয়। অভিযানে বিশেষ কায়দায় পাকস্থলীতে রাখা সাড়ে ৪ হাজার ইয়াবাসহ মাসুদ নামে একজনকে আটক করা হয়।
তিনি বলেন, অভ্যন্তরীণ টার্মিনালের সামনে থেকে আটক ওই ইয়াবা কারবারিকে প্রথমে আমরা যাত্রী মনে করেছিলাম। সমসাময়িক সব ফ্লাইটের বোর্ডিং পাস ও টিকিট চেক করে নিশ্চিত হতে পারি তিনি কোনো ফ্লাইটের যাত্রী নন। পরে জিজ্ঞাসাবাদে তিনি জানান, একজনের কাছে তার মোবাইল নম্বর দেওয়া। বিমানবন্দরের সামনে ওই ব্যক্তি ফোন করে যোগাযোগ করে ইয়াবা চালান দেওয়ার কথা ছিল। একপর্যায়ে তিনি স্বীকার করেন তার পাকস্থলিতে ইয়াবা আছে। পরে আমরা তার পাকস্থলি থেকে চার হাজার ৬৭৫ পিস ইয়াবার একটি চালান উদ্ধার করি।
আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী বিমানবন্দর থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান এপিবিএনের এ কর্মকর্তা।

গাজীপুর কথা

    আরো পড়ুন