ঢাকা,  বৃহস্পতিবার  ১৮ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ছাত্রীদের উত্ত্যক্তের অপরাধে কারাগারে যুবক

প্রকাশিত: ০৫:০৫, ১৭ মে ২০২২

ছাত্রীদের উত্ত্যক্তের অপরাধে কারাগারে যুবক

নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্কুলপড়ুয়া ছাত্রীদের উত্ত্যক্তের অপরাধে মো. আনোয়ার হোসেন (২৯) নামে যুবকের তিনমাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (১৬ মে) বিকেলে মানিকপুর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. খোরশেদ আলম তার এ দণ্ডাদেশ দেন।
দণ্ডপ্রাপ্ত আনোয়ার হোসেন কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম মোহাম্মদ নগর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি বিবাহিত এবং পেশায় একজন ব্যাটারিচালিত অটোরিকশাচালক।
মানিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন মুক্তা বলেন, প্রতিদিন ছাত্রীদের কাছ থেকে বিভিন্ন ধরনের অভিযোগ পাই। সোমবার ম্যানেজিং কমিটির সদস্যরাসহ বখাটে আনোয়ারকে আটকের পর পুলিশে সোপর্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে সাজা দেন।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও খোরশেদ আলম চৌধুরী বলেন, সাম্প্রতিক সময়ে উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও কলেজে বখাটেদের উৎপাত এবং উত্ত্যক্তের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। রোববার মানিকপুর উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে বখাটে আনোয়ারকে আটকের পর তিনমাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।
কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বলেন, দণ্ডপ্রাপ্ত আসামি আনোয়ার হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।

গাজীপুর কথা

    আরো পড়ুন