ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

অবৈধভাবে দেশে প্রবেশকালে মহেশপুর সীমান্তে আটক ১০

প্রকাশিত: ১৫:৩৩, ১০ মে ২০২২

অবৈধভাবে দেশে প্রবেশকালে মহেশপুর সীমান্তে আটক ১০

অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় এক দালালসহ ১০ জনকে আটক করেছে মহেশপুর-৫৮ বিজিবি। গতকাল সোমবার ঝিনাইদহের মহেশপুর উপজেলার বড়বাড়ি গ্রাম থেকে তাঁদর আটক করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়। মহেশপুর-৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম গতকাল সোমবার দুপুরে এক ই-মেইল বার্তায় এ খবর জানান।

এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের অধীনস্ত যাদবপুর বিওপির টহল দল মহেশপুর উপজেলার বড়বাড়ী গ্রামের একটি কবরস্থান সংলগ্ন রাস্তা থেকে ১০ জনকে আটক করে। 

আটককৃতরা হলেন- বরিশালের ইলুহার গ্রামের আবজাল আকন (৪১), পাবনা জেলার ফৈলজানা গ্রামের মো. আল মামুন (৩৯), যশোরের বাকী গ্রামের মোছা. জোসনা খাতুন (২৮), বরিশালের খুন্না গোবিন্দপুর গ্রামের খাদিজা বেগম (২৮), বাগেরহাটের বড়সন্নাসী গ্রামের প্রবির সমাদ্দার (৪২), গীতা রানী সমাদ্দার (৩৫), সাতক্ষীরার খড়িয়াটি গ্রামের মোছা. রোজিনা বেগম (৩০), রুমায়া খাতুন (৬), আয়সা (৫) ।

এ সময় পারাপারে সহায়তাকারী দালাল মহেশপুরের গোপালপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে মো. হারুনুর রশিদ (৩০)। আটককৃত আসামিদের বিনা পার্সপোর্টে অবৈধভাবে সীমান্ত পার হওয়ার অপরাধে মহেশপুর থানায় মামলা হয়েছে।

গাজীপুর কথা

আরো পড়ুন