ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

গোপন বৈঠকে থেকে জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী গ্রেপ্তার

প্রকাশিত: ০৮:৩৪, ১০ জানুয়ারি ২০২২

গোপন বৈঠকে থেকে জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী গ্রেপ্তার

রাজশাহী নগরীর সাহেববাজার মনিচত্বর মোড়ের একটি রেস্তোরাঁয় গোপন রাষ্ট্রদ্রোহ বৈঠকের সময় ১৫ জামায়াত-শিবিরের নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় বিভিন্ন কাগজপত্র ও জিহাদি বই উদ্ধার করা হয়। রোববার (৯ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হাফেজ খিজির আহমেদ (৩৬), রবিউল ইসলাম (২৯), হাফেজ আ. আজিজ (৩৭), হাফেজ মো. রবিউল ইসলাম (৪৪), হাফেজ মো. খলিলুর ইসলাম (৩১), মো. রবিউল ইসলাম (৪০), মো. কুদ্দুসুর রহমান (৪৫), শফিকুল ইসলাম (৪৫), আতিকুর রহমান (৪৬), মো. আব্দুল মালেক (৬৬), নাফিজ ইমতিয়াজ মনন (১৯), দিসান ইফতে নাবিল (২০), হাফেজ মো. দেলোয়ার হোসেন (৫৫), মো. আবদুল আজিজ (৩৬) ও বাকি বিল্লাহ বায়েজিদ (৪৫)। তারা সকলেই বর্তমানে রাজশাহীর বাসিন্দা বলে জানিয়েছে বোয়ালিয়া থানা পুলিশ।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, গোপন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে খবর পাই প্রায় ১৫-২০ জন জামায়াত-শিবিরের নেতাকর্মী নগরীর মাজেদা নামক একটি হোটেলে খাবার খাওয়ার ছলে বসে সরকার ও রাষ্ট্রদ্রোহী গোপন মিটিং করছেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, তাদেরকে গ্রেপ্তারের সময় জামায়াত-শিবিরের বিভিন্ন কাগজপত্র ও জিহাদি বই পাওয়া গেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

গাজীপুর কথা

আরো পড়ুন