ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

নওগাঁয় ৬০ লিটার মদসহ আটক ৩

প্রকাশিত: ০৭:৩৯, ২৭ জুলাই ২০২১

নওগাঁয় ৬০ লিটার মদসহ আটক ৩

নওগাঁয় র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ বাংলা মদসহ ৩ জনকে আটক করা হয়েছে। সোমবার দুপুর ২টার দিকে নওগাঁ পৌর চাল বাজারের সামনে পৌর মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে অভিযান চালিয়ে ৫৯ লিটার বাংলা মদ ও বিক্রয়ের নয় হাজার পাঁচ'শ ছিয়াশট্টি টাকাসহ তিনজনকে আটক করা হয়। ওইদিন সন্ধ্যায় তাদের নওগাঁ সদর মডেল থানায় সোপর্দ করে মামলা দায়ের করে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ শহরের চাল বাজারের পৌর মার্কেটে দীর্ঘদিন যাবৎ বাংলা মদ কেনাবেচা হয়। এমন তথ্য পেয়ে র‌্যাব-৫ জয়পুহাট এর স্পেশাল অভিযানিক টিম ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২ জন বাংলা বিক্রেতাসহ মদ কিনতে আসা একজনকে হাতেনাতে আটক করে।

আটককৃতরা হলেন, মদ ব্যবসায়ী নওগাঁ সদর উপজেলার দুর্গাপুর গ্রামের মৃত শিরিশ চন্দ্র বিশ্বাস এর ছেলে সুবীর চন্দ্র বিশ্বাস (৬৫), শহরের বনানী পাড়ার আহম্মেদ আলীর ছেলে ফিরোজ হোসেন (২৬) এবং বাংলা মদ কিনতে আসা শহরের খাস-নওগাঁ মহল্লার মৃত ওমর আলীর ছেলে জয়নাল হোসেন (৪৫)।

এ বিষয়ে র‌্যাব-৫ এর লেঃ কমান্ডার রুহ-ফি তাহমিন তৌকির বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁর পৌর মাকের্টে অভিযান চালিয়ে ৫৯ লিটার বাংলা মদ, বিক্রয়ের নয় হাজার পাঁচশত ছিয়াশট্টি টাকা জব্দসহ দুইজন বাংলা মদ ব্যবসায়ী ও একজন মদ ক্রেতাকে আটক করা হয়েছে। আটককৃতদের সন্ধ্যায় নওগাঁ সদর মডেল থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে রাব।  

গাজীপুর কথা

আরো পড়ুন