ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

এতিমদের চাল বাজারে বিক্রি করতে গিয়ে ধরা পড়লেন মাদ্রাসা সুপার

গাজীপুর কথা

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

এতিমদের চাল বাজারে বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন নড়াইলের লোহাগড়ার রামপুর দরগা শরীফ এতিমখানা ও মাদ্রাসার সুপার শরীফ আরিফুজ্জামান হিলালী। সোমবার (১২ জুলাই) বেলা ১১টার দিকে এঘটনা ঘটেছে।

লোহাগড়া উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে, লোহাগড়া পৌরসভার রামপুর দরগা শরীফ এতিমখানা ও মাদ্রাসার শিশুদের জন্য জেলা প্রশাসক গত ৩০ জুন জি.আর এর ৫শ কেজি চাল বরাদ্দ দেন। ওই চাউল থেকে ২৭০ কেজি (৯ বস্তা) চাল সোমবার লোহাগড়া বাজারে বিক্রি করতে যান মাদ্রাসার সুপার শরীফ আরিফুজ্জামান হিলালী।

এ সময় বাজারের টহলরত পুলিশ জিজ্ঞাসাবাদ করলে শরীফ আরিফুজ্জামান হিলালী ওই চাউল মাদ্রাসার বলে স্বীকার করেন। তখন পুলিশ উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি জানালে উপজেলা নির্বাহী অফিসার চাউলসহ সুপারকে আটকের নির্দেশ দেন। এ সময় দোষ স্বীকার করলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোসলিনা পারভীন ভ্রাম্যমাণ আদালতে ওই মাদ্রাসা সুপারের কাছ থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং উদ্ধারকৃত চাউল রামপুর দরগা শরীফ এতিমখানা ও মাদ্রাসার এতিমদের জন্য ফেরত দেন।

লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভীন জানান, দুর্যোগ ব্যবস্থাপনা আইনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদ্রাসার সুপারকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উদ্ধার হওয়া চাউল এতিমদের জন্য ফেরত দেয়া হয়েছে।

গাজীপুর কথা
গাজীপুর কথা