ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় ৩ ভাই আহত

প্রকাশিত: ১১:৪৫, ৩০ জুন ২০২১

টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে স্থানীয় ৩ ভাই আহত

কক্সবাজারের টেকনাফে স্থানীয় এক বসতবাড়িতে হামলা চালিয়েছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এসময় গুলিবিদ্ধ হয়েছেন স্থানীয় ৩ ভাই। গুরুতর অবস্থায় তাদেরকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (২৯ জুন) রাত ৩টার দিকে টেকনাফের জাদিমুড়া ২৭নং রোহিঙ্গা ক্যাম্পের পাশে স্থানীয় বাসিন্দা হাবিবুর রহমানের বসতবাড়িতে রোহিঙ্গা সন্ত্রাসীরা এ হামলা চালায়। এ সময়ে হাবিবুর রহমানের তিন পুত্র রহমতুল্লাহ (৩০), সালামতুল্লাহ (২২) ও  মোহাম্মদ হাছন (১৬) গুলিবিদ্ধ হন।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক (পুলিশ সুপার) মো: তারিকুল ইসলাম তারিক জানান, জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের পাশে স্থানীয় বাসিন্দা হাবিবুর রহমানের বসতবাড়িতে ১২-১৫ জন রোহিঙ্গা সন্ত্রাসী অতর্কিত হামলা করে। এ সময় তারা লোকজনকে মারধর ও এলোপাতারি গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয় হাবিবুর রহমানের তিন পুত্র। 

পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে রেফার্ড করেন বলে জানান তারিকুল ইসলাম।

তিনি আরও জানান, হামলাকারী রোহিঙ্গা সন্ত্রাসীরা জাদিমুড়া ২৭নং ক্যাম্পে আশ্রয় নেয়া হাসেমুল্লা, মো: নুরু, আবু তাহের কালু, আব্দুর রহমান বেজি, আজিমুল্লাহ ও শুকুরসহ ১৫ জনকে চিহ্নিত করা হয়েছে। তাদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

এদিকে, ক্যাম্প এলাকায় অতিরিক্ত অফিসার ও ফোর্স মোতায়েন করা হয়েছে।

গাজীপুর কথা

আরো পড়ুন