ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে থানায় ছাত্রীর মামলা

প্রকাশিত: ১৯:৫১, ২৯ জুন ২০২১

বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে থানায় ছাত্রীর মামলা

নার্সিং পড়ুয়া কলেজছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে বরিশালের গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী এক ছাত্রী।
মঙ্গলবার (২৯ জুন) দুপুরে ওই ছাত্রী দায়ের করা মামলার অভিযোগে উল্লেখ করেন, গৌরনদী উপজেলার আশোকাঠী হাসপাতালের সামনের একটি ফার্মেসিতে ওষুধ কিনতে গিয়ে পরিচয় হয় আশোকাঠী গ্রামের হাসান সরদারের ছেলে ফার্মেসির মালিক কাওসার সঙ্গে।

পরবর্তীতে কাওসার তাকে (ভুক্তভোগী) প্রেমের ফাঁদে ফেলেন। গত তিনবছর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। এরইমধ্যে ওই ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন কাওসার। ওই ছাত্রী কাওসারকে বিয়ের জন্য চাপ দিলে বিভিন্ন টালবাহানা শুরু করেন তিনি।

অভিযোগ আরও উল্লেখ করা হয়, গত ২৭ জুন ওই ছাত্রীকে আশোকাঠী হাসপাতালের সামনে ডেকে নেন কাওসার। সেখানে ভুক্তভোগী ছাত্রীকে কাওসারের সঙ্গে বিষয়টির সমাধান করতে বলেন সোহেল হাওলাদার ছানুসহ আরও কয়েকজন ব্যক্তি। এতে তিনি (ছাত্রী) রাজি না হওয়ায় বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে তিনটি স্ট্যাম্পে ওই ছাত্রীর সই নেওয়া হয়। পরে ওই ছাত্রীর হাতে জোরপূর্বক ১৫ হাজার টাকা দিয়ে তার (ভুক্তভোগী) ছবি তুলে পুনরায় টাকা নিয়ে যান বিবাদীরা।

মামলার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাহাবুদ্দিন বাংলানিউজকে জানান, মামলার আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

গাজীপুর কথা

আরো পড়ুন