ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

হলুদের কৌটায় পাওয়া গেল ইয়াবা ডবলমুরিংয়ে গ্রেফতার ৩

প্রকাশিত: ১৫:১০, ২৯ জুন ২০২১

হলুদের কৌটায় পাওয়া গেল ইয়াবা ডবলমুরিংয়ে গ্রেফতার ৩

নগরীর ডবলমুরিং থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো মো. সুমন (৩০), সাহেরা বেগম (৬০) ও মো. আবুল কাশেম ওরফে ভোলা (৪৩)।
আজ সোমবার (২৮ জুন) বিকেলে এ তথ্য জানান ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। বাংলানিউজ
তিনি বলেন, “সাহেরা খাতুন খুবই ধূর্ত! তিনি ছেলের মাধ্যমে মাদক ব্যবসা করেন। ছেলে জেলে যাওয়ায় তার ব্যবসা স্থবির হয়ে পড়ে। তাই তিনি সুমনের সঙ্গে মা-ছেলের সম্পর্ক পাতান! শুধু ইয়াবা বিক্রির জন্যই সুমনকে ছেলে মানেন সাহেরা! সম্পর্ক পাতানো শুধু সুমনের সঙ্গেই সীমিত থাকেনি, যার কাছ থেকে ইয়াবা কেনেন সেই আবুল কাশেম ওরফে ভোলাকেও বানিয়েছেন ধর্মের ভাই! ভাই ডাকার সুবাদে ইয়াবা কেনার সময় বিশেষ ছাড়ও পেতেন সাহেরা।”
ওসি বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৭ জুন) রাতে চৌমুহনী কর্ণফুলী মার্কেটের উত্তর পাশে ডাস্টবিনের বিপরীতে তরিকত মঞ্জিলের দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে সুমন ও সাহেরা খাতুনকে গ্রেফতার করা হয়। এ সময় সাহেরা খাতুনের ঘরে হলুদের কৌটায় বিশেষ কৌশলে রাখা ৭৫ পিস ও সুমনের পকেট থেকে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।”
পরে সাহেরার দেওয়া তথ্যের ভিত্তিতে চৌমুহনী চারিয়া পাড়ার বরফকলের শাহাজাহানের ভাড়া ঘর থেকে আবুল কাশেম ভোলাকে গ্রেফতার করা হয়।
এ সময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
সাহেরার বিরুদ্ধে এর আগে ১টি এবং ভোলার বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। গ্রেফতার তিনজনের বিরুদ্ধেই মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

গাজীপুর কথা

আরো পড়ুন