ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

Gazipur Kotha | গাজীপুর কথা

ঘরে ডেকে নিয়ে দেবরের পুরুষাঙ্গ কেটে নিলো ভাবি

প্রকাশিত: ১১:৪৯, ২৯ জুন ২০২১

ঘরে ডেকে নিয়ে দেবরের পুরুষাঙ্গ কেটে নিলো ভাবি

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলাধীন কয়ড়া ইউনিয়নের রতনদিয়ার দিয়ারপাড়া গ্রামে দেবর আকরাম হোসেনের পুরুষাঙ্গ কেটে দিয়েছে ভাবি মমতা খাতুন।
রোববার (২৭ জুন) গভীর রাতে উপজেলার কয়ড়ার রতনদিয়া দায়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আকরাম হোসেন (২০) কে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অভিযুক্ত মমতা খাতুন ওই গ্রামের নবির হোসেনের স্ত্রী। 

আহতের পিতা আব্দুল কাদের বলেন, রোববার (২৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে মোবাইল সারানোর কথা বলে ছোট দেবর আকরাম হোসেনকে ঘরে ডেকে নিয়ে যায় ভাবি মমতা খাতুন। এ সময় কাচি দিয়ে তার পুরুষাঙ্গ কর্তন করে দেয় সে। রক্তক্ষরণে আহত দেবর আকরাম হোসেনের আত্মচিৎকারে এগিয়ে গিয়ে তাকে তাৎক্ষণিকভাবে উল্লাপাড়া ৩০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করেন। ওই রাতেই তাকে বগুড়া জিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। 

তবে কি কারণে পুরুষাঙ্গ কর্তন করা হলো তার প্রকৃত কারণ এখনও জানা যায়নি। এ ঘটনায় উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

তিনি আরও বলেন, এর আগেও গত ২৭ মার্চ একই গ্রামের প্রতিবেশী হায়দার আলীর পুত্র নোমানের পুরুষাঙ্গ কর্তন করেছিল মমতা খাতুন। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছিল।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস এ তথ্য নিশ্চিত করে জানান, দেবরের পুরুষ লিঙ্গ কর্তনের কথা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভিকটিম হাসপাতালে ভর্তি থাকায় কি কারণে এ ঘটনা ঘটেছে তা সুনির্দিষ্টভাবে বলা যাচ্ছে না। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, উদ্দেশ্যপ্রণোদিতভাবে এ ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় মাত্রই থানায় অভিযোগ আসলো। অভিযোগ গ্রহণ করে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওসি আরও বলেন, এর আগেও ওই নারী আরও একজন যুবকের পুরুষাঙ্গ কর্তন করেছিল বলে শুনেছি। ওই সময়েও বিষয়টি পুলিশকে না জানিয়ে স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছিল।

গাজীপুর কথা

আরো পড়ুন