ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২২৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৯২৭৪ জন, নতুন ১১২৯১ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৪৬৩৫ জন। নতুন ১০৫৪৮ জন সহ মোট সুস্থ ৯৯৮৯২৩ জন। একদিনে ৩৭৫৮৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৪৫৫২৮১।
  • সোমবার   ২৬ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১১ ১৪২৮

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
ব্রুনাইয়ের সুলতানকে ‘হাড়িভাঙ্গা’ আম পাঠালেন প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুক্তরাষ্ট্র থেকে ভেন্টিলেটর সংগ্রহ ২৮ জুলাই জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তি শুরু অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২৬ জুলাই, কবি ও সুরকার রজনীকান্ত সেনের জন্মদিন ‘তিন’ ট্রফি নিয়েই দেশে ফিরছে টাইগাররা মেঘনায় ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ মহামারির মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক পুনরুদ্ধার অব্যাহত থাকবে

মেয়ের অশ্লীল ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে

গাজীপুর কথা

প্রকাশিত: ২৪ জুন ২০২১  

ফেনীর দাগনভূঞায় ১৩ বছরের এক কিশোরীর অশ্লীল ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে মা ও ফুফাতো ভাইয়ের বিরুদ্ধে।
এ ঘটনায় রোববার দাগনভূঞা থানায় মা ও ফুফাতো ভাইয়ের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেন ভুক্তভোগী কিশোরী।

অভিযুক্তরা হলেন- ফেনী সদর উপজেলার বাথানিয়া গ্রামের প্রবাসীর স্ত্রী তিন সন্তানের জননী সুলতানা আক্তার সাদিয়া ও দাগনভূঞা উপজেলার আশরাফপুর গ্রামের তানভীর। সম্পর্কে তারা মামি-ভাগনে।

মামলার এজাহারে ভুক্তভোগী কিশোরী উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে তার মা সাদিয়ার সঙ্গে ফুফাতো ভাই তানভীরের অনৈতিক সম্পর্ক চলছিল। একদিন তাদের অন্তরঙ্গ মুহূর্ত দেখে ফেলেন ১৩ বছরের মেয়েটি।

ঘটনা ফাঁস হওয়ার ভয়ে ২৪ মে রাত ২টার দিকে ওই কিশোরীর ঘুমন্ত অবস্থায় নগ্ন ভিডিও মোবাইলে ধারণ করেন সাদিয়া ও তানভীর। একপর্যায়ে ঘুম ভেঙে গেলে এ ঘটনার প্রতিবাদ করেন ভুক্তভোগী কিশোরী। এরপর সাদিয়া-তানভীরের সম্পর্কের বিষয়টি কাউকে জানালে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন।

ভুক্তভোগীর চাচা জানান, দীর্ঘদিন ধরে ভাইয়ের স্ত্রী তার ভাগনের সঙ্গে অনৈতিক সম্পর্ক করে আসছিলেন। প্রতিবাদ করায় ভাতিজির নগ্ন ভিডিও ধারণ করে উল্টো মেরে ফেলার হুমকি দেন তারা। আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ।

গাজীপুর কথা
গাজীপুর কথা